ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় পৌর আ.লীগ নেতা মঞ্জুরের জানাযা সম্পন্ন
কচুয়ায়মঞ্জুর আহমেদ সুজনের জানাযা অনুষ্ঠানের একাংশ।

কচুয়ায় পৌর আ.লীগ নেতা মঞ্জুরের জানাযা সম্পন্ন

মো: রাছেল, কচুয়া : কচুয়া পৌর আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি করেজের সাবেক জিএস মঞ্জুর আহমেদ সুজনের জানাযা গতকাল বুধবার সকাল ১০টায় কোয়া-চাঁদপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়েছে। অশ্রুশিক্ত নয়নে শেষ বিদায় জানান তাঁর বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন, রাজনৈতিক সহযোদ্ধারা।তাঁর জানাজায় দল-মত নির্বিশেষে হাজারও মানুষের ঢল নামে।

এ সময় প্রয়াত এই নেতার স্মৃতিচারণ করেন রাজস্ব বোর্ডেসাবেক চেয়ারম্যান গোলাম হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সহ-সভাপতি শহীদ উল্লাহ শহীদ,সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আজিজ শাহীন,কাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু,সাবেক ছাত্রলীগ নেতা জাকির হোসেন বাটা,মনির প্রধান, জামাল হোসেন সহ অনেকেই।

জানাজা শেষে মরহুমের শেষ ইচ্ছা অনুযায়ী বাবার কবরের পাশেই দাফন করা হয় তাকে।দাফন শেষে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।মরহুমের জানাযার নামায পড়ান কচুয়া কেন্দ্রীয় মসজিদের ইমাম মাও. আবু হানিফা।

সকালে লাশবাহী অ্যাম্বুলেন্সে করে মরদেহ তাঁর বাড়ির সামনে ঈদগাহ নিয়ে আসলে তাঁর আত্মীয় স্বজন, বন্ধুমহল ও রাজনৈতিক সহযোদ্ধাদের কান্নার রোল পড়ে। তাঁর মৃত্যুতে কচুয়ায় শোকের ছায়া নেমে আসে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv