ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম আর নেই

কচুয়ায় পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম আর নেই

মোঃ রাছেল :  চাঁদপুরের কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত সফল কাউন্সিলর ও বর্তমান প্যানেল মেয়র মোঃ নজরুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি ওয় ইন্না ইলাহি রাজিউন)।

গতকাল বুধবার রাত ৮ টায় ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতির আজীবন সদস্য কচুয়ার বিশিষ্ট ব্যবসায়ী হিসেবেও সুপরিচিত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বালিয়াতলিতে তার নিজ বাসায় স্ট্রোক করে বুকে ব্যথা অনুভব করলে প্রথমে তাকে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিছুসময় পর শারীরিক অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাঁকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে আজ রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মৃত নজরুল ইসলামের জানাজার নামাজ বালিয়াতলী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। পরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে। ধর্মপ্রাণ সকল মুসলমানকে উক্ত জানাযার নামাজে শরিক হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

আওয়ামী লীগের এই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, কচুয়া উপজেলা আ.লীগের সভাপতি আইয়ুব আলী পাটোওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, সাবেক উপজেলার চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলমসহ আরো অনেকে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv