ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় পুনরায় নৌকার মাঝি হলেন নাজমুল আলম স্বপন

কচুয়ায় পুনরায় নৌকার মাঝি হলেন নাজমুল আলম স্বপন

মো. রাছেল, কচুয়া : নানা জল্পনা-কল্পনাকে ভেদ করে পুনঃরায় মেয়র পদে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক বরাদ্দ পেয়েছেন কচুয়া পৌরসভার ব্যাপক আলোচিত বর্তমান পৌর মেয়র নাজমুল আলম স্বপন।

আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য চতুর্থ ধাপের পৌরসভায় নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতার জন্য দল থেকে মনোনয়ন পান তিনি।

যদিও প্রথম থেকেই দলের অধিকাংশ নিবেদিত প্রাণ নেতাকর্মী ও সাধারণ মানুষের প্রত্যাশা ছিলো- স্থানীয়ভাবে উন্নয়ন, সামাজিকতা এবং আওয়ামী লীগকে গতিশীল করতে নিরলস ভূমিকা পালনকারী এই ত্যাগী নেতা মনোনয়ন পাবেন। কিন্তু নানাভাবে ষড়যন্ত্র করা হয়েছিল তার মনোনয়ন ঠেকাতে। তবে এসব ছাপিয়ে অবশেষে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনকেই গ্রহণযোগ্যতা বিবেচনা দলীয় মনোনয়ন দিয়েছেন। বুধবার রাতে প্রার্থী ঘোষণার পরই বাধভাঙা উচ্ছ্বাস-উদ্দিপনায় মেতে ওঠে কচুয়া উপজেলা জুড়ে। পৌর এলাকা জুড়ে বিভিন্ন স্থানে চলে মিষ্টি বিতরণ।

এদিকে বুধবার রাতে নৌকা প্রতীক ঘোষণা হওয়ায় পর পৌর এলাকায় মেয়র নাজমুল আলম স্বপনের পক্ষে আনন্দ মিছিল বের করা হয়। তাকে স্বাগত জানাতে প্রতিক্ষার প্রহর গুনছে দলীয় নেতাকর্মীরা।

এ ব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাজমুল আলম স্বপনকে প্রার্থী ঘোষণা করায় আমরা সবাই উজ্জিবিত। সকল ভেদাভেদ ভুলে দলের জন্য নিবেদিত স্বপনকে নৌকা প্রতীকে বিজয়ী করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে সম্মানিত করবো, ইনশাল্লাহ। ইতিমধ্যেই কেন্দ্র থেকে আমরা সে নির্দেশনা পেয়েছি।

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল আলম স্বপন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার পক্ষ থেকে বিনম্র শ্রদ্ধা। তিনি শুধু নৌকা দিয়ে আমাকে সম্মানিত করেননি। উৎকন্ঠিত কচুয়া তথা পৌর বাসীকে সম্মানিত করেছেন। আশা করছি, আমার কর্মগুণে দলমত নির্বিশেষে ভোদাভেদ ভুলে সবাই আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে বাকী উন্নয়ন কাজকে বেগবান করতে সহযোগিতা করবেন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

এস এম ইকবাল : ফরিদগঞ্জে দলের বিরোধীতাকারী প্রার্থীদের দলীয় প্রতীক দেয়ার অভিযোগ করেও দলের স্বার্থে …

Shares
vv