ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় পরকিয়া প্রেমিকের সাথে ৫ বছরের সন্তানসহ গৃহবধু উধাও

কচুয়ায় পরকিয়া প্রেমিকের সাথে ৫ বছরের সন্তানসহ গৃহবধু উধাও

মো. মেহেদী হাসান : পরকিয়া প্রেম এখন ভাইরাসে পরিনত। প্রতিনিয়ত দেশের প্রায় অঞ্চলে গৃহবধু যুবকের সাথে আবার বৃদ্ধের সাথে কিশোরীর উধাও হওয়ার ঘটনা এখন নিয়মে পরিনত হয়েছে। এমনি একটি ঘটনা ঘটেছে চাঁদপুরের কচুয়ায়। স্বামীর সংসারে ৯ বছর কাটিয়েই ৫ বছর বয়সী একটি ছেলে সন্তান নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে ফারজানা আফরিন রেশমা (২৯) নামের এক গৃহবধু উধাও হওয়ার ঘটনায় এলাকা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত অপহরন মামলা দায়ের করেছে গৃহবধুর পরিবার। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জ এর সিদ্ধিরগঞ্জ থানা এলাকায়। গৃহবধূ ফারজানা আফরিন রেশমা (২৯) চাঁদপুর জেলার কচুয়া উপজেলার করইশ গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ইমরান হোসেন জনির স্ত্রী ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মুক্তিনগর কমিশনার বাড়ির হাজী জাহাঙ্গীর আলমের মেয়ে।

ফারজানা আফরিন রেশমার পিতা জাহাঙ্গীর আলম সূত্রে জানা যায়, গত বুধবার (১ জানুয়ারি) বিকালে ফারজানা আফরিন রেশমা ৫ বছর বয়সী সন্তান জুনাইদকে সাথে নিয়ে তার শ্বশুরবাড়ী চাঁদপুরের কচুয়া উপজেলায় রওনা হয়। সে বাসা থেকে বের হওয়ার পর তাকে অনেক খুঁজাখুজি করেও কোন ভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি। পরর্বতীতে বিভিন্ন সূত্রে জানা যায়, তার মেয়ে কচুয়া উপজেলার পশ্চিম সহদেবপুর ইউনিয়ন এর তুলপাই গ্রামের মোশারফ হোসেনের ছেলে মাহবুব আলমের সাথে পরকিয়া প্রেমের জের ধরে তার ৫ বছরের সন্তানকে সাথে নিয়ে পালিয়ে যায়।

এব্যাপারে গৃহবধুর বাবা হাজী জাহাঙ্গীর আলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বর্তমানে ব্যস্ত রয়েছেন এবং বিষয়টি নিয়ে পরে কথা বলবেন বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এবং পরবর্তীতে বারবার ফোন করা হলেও রিসিভ করেননি তিনি।

গৃহবধুর স্বামী জনি বলেন, মাহবুব আলমের সাথে পরকীয়া প্রেমের জের ধরে আমার স্ত্রী আমার সন্তান সহ পালিয়ে গেছে। ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত তাদের কোন সংবাদ পাওয়া যায় নি। তারা আজ ২৩ দিন ধরে নিখোঁজ। আমি আমার স্ত্রী ও সন্তান ফিরত চাই।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই কাজী এনামুল হক বলেন, ফারজানা আফরিন রেসমা ও তার সন্তানকে খুঁজে না পাওয়ার ঘটনায় তার বাবা হাজী জাহাঙ্গীর আলম সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত অপহরণ মামলা করেছেন। মামলা নং ১৩, তারিখঃ ০৮ জানুয়ারি ২০২০ ইং। গৃহবধু ফারজানা ও তার সন্তানকে উদ্ধারের চেষ্টা চলছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : চাঁদপুরের কচুয়া রহিমানগর বাজার সংলগ্ন সাতবাড়িয়া গ্রামের শাহনাজ আক্তার (২২) নামের …

vv