ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় নৌকার প্রার্থী মহীউদ্দীন খানের পক্ষে ব্যাপক গণসংযোগ

কচুয়ায় নৌকার প্রার্থী মহীউদ্দীন খানের পক্ষে ব্যাপক গণসংযোগ

মোঃ মেহেদী হাসান, কচুয়া: কচুয়ায় নৌকার প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষে ব্যপক গনসংযোগ করছেন কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। শুক্রবার (১৪ ডিসেম্বর) কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের লুন্তি ও নোয়াগাও গ্রামে ঢাকা মহানগর দক্ষিন মতিঝিল থানার ৯নং ওয়ার্ড যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবুল কাশেম মন্টুর আয়োজনে নৌকা প্রতিকের বিজয়ের লক্ষে প্রার্থীর পক্ষে ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করা হয়েছে। এসময় তারা পথসভা, মিছিল ও ড. মহীউদ্দীন খানের পক্ষে নৌকা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

এসময় লুন্তি ও নোয়াগাঁও গ্রাম প্রদক্ষিণ করে ড. মহীউদ্দীন খান আলমগীরের পক্ষে নৌকা প্রতীকে বিশাল একটি মিছিল বের হয়েছে। মিছিলে অংশগ্রহন করেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির, প্রবীন আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মজুমদার, আঃ সালাম, ঢাকা মহানগর দক্ষিণ মতিঝিল থানা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শরিফ উদ্দিন, কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক সামছ মিঠু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গোলাম নবীর হোসেন (জসিম), আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কচুয়া উপজেলা শাখার যুগ্ম আহবায়ক সুমন শিকদারসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অনান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মিছিল শেষে পথসভার আয়োজন করেন স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। পথসভা শেষে স্থানীয় নেতাকর্মীদের মাঝে নৌকায় ভোট চেয়ে ঢাকা মহানগর দক্ষিন মতিঝিল থানার ৯নং ওয়ার্ড যুবলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবুল কাশেম মন্টু চাঁদপুর-১ আসনের নৌকার প্রার্থীর ছবি সম্মিলিত টিশার্ট প্রদান করেন।
ছবিঃ কচুয়ায় নৌকার প্রার্থীর পক্ষে স্থানীয় নেতাকর্মীদের মিছিলের একাংশ।

Facebook Comments

Check Also

কচুয়া বিতারা ইউনিয়ন আ’লীগের সভাপতি কবির ও সম্পাদক সোহাগ

আবু সাঈদ : বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে কচুয়া উপজেলার বিতারা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। …

vv