ব্রেকিং নিউজঃ
Home / টকশো / কচুয়ায় নীরবে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন নাছির প্রধান
নাছির উদ্দিন প্রধান

কচুয়ায় নীরবে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন নাছির প্রধান

মো. আবু সাঈদ, কচুয়া : চাঁদপরের কচুয়ার ‘সাদা মনের মানুষ’ খ্যাত, মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ঠিকাদার ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, প্রয়াত আব্দুর রশিদ প্রধানের সুযোগ্য সন্তান, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামীয়া আলিম মাদ্রাসা গভর্নিং বডির বর্তমান সভাপতি, চট্টগ্রাম শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক মো. নাছির উদ্দিন প্রধান নিরবে নিবৃতে নিজ এলাকার সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন।

সারা বিশ্বসহ বাংলাদেশে বর্তমানে কচুয়ার মানুষ মহামারী করোনায় গৃহবন্ধি আছে। এর ধারাবহিকতায় গত কয়েক দিন ধরে তিনি নিজ উদ্যোগে নিজ গ্রাম কচুয়ার শ্রীরামপুরসহ আশপাশের এলাকার অসংখ্য সাধারন মানুষ ও সংগঠনকে নিরবে ফটো সেশনবিহীন খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করে যাচ্ছেন।

এ ব্যাপারে সমাজ সেবক মো. নাছির উদ্দীন প্রধান বলেন, আমি কাউকে কিছু দিয়ে তা প্রচারে বিশ্বাসী না। করোনায় আমি আমার গ্রামের বাড়িসহ বিভিন্ন ওয়ার্ডের অসহায় কর্মহীন দিনমুজর ও নিম্ম আয়ের পরিবারের মাঝে খাদ্যদ্রব্য এবং আর্থিক সহায়তা প্রদান করছি। আমি আমার সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

তিনি আরো বলেন, আমি চাই এই করোনা পরিস্থিতি মোকাবেলায় সামর্থ্যঅনুযায়ী আপনারাও আমার মতো করে অসহায় মানুষের পাশে দাঁড়ান। ভবিষ্যৎ এই রকম কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সকলের সহযোগিতা অবশ্যই আমাদের প্রয়োজন।

তাই সবাইকে নিরাপদে থেকে সহযোগিতা করার অনুরোধ জানাচ্ছি। সকলে নিজ ঘরে থাকুন ভালো থাকুন।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জবাসীকে কেন্দ্রীয় বিএনপি নেতা লায়ন আল আমিনের ঈদ শুভেচ্ছা   

কেন্দ্রীয়  বিএনপি নেতা, স্পিডি গ্রুপের চেয়ারম্যান লায়ন আল আমিন। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ফরিদগঞ্জ উপজেলা …

vv