ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় নতুন করে আরো ৩ জনের করোনা শনাক্ত

কচুয়ায় নতুন করে আরো ৩ জনের করোনা শনাক্ত

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় আরো ৩ জন করোনা রোগী পজেটিভ । এদের মধ্যে- কড়ইয়া ইউনিয়নের তুলাতুলি গ্রামের তানিম আবেদীন(২৮), গোহট উত্তর ইউনিয়নের পালগিরি গ্রামের আইয়ূব আলীর ছেলে কবির হোসেন(৪৫), সাচার ইউনিয়নের জাহিদ হোসেন(২৮)।
নতুন ৩ জন সহ উপজেলায় মোট ৩৪ জন করোনা আক্রান্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ্ উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন। বর্তমানে করোনা আক্রান্ত ৩ জনই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, আক্রান্ত ৩ জনের বাড়ি উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাধ্যমে লকডাউন করা হয়েছে। তিনি তাদের সুস্থতা কামনা করেন। এছাড়া কোভিড-১৯ মোকাবেলায় কচুয়াবাসীকে বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহবান জানান।
উল্লেখ্য, উপজেলায় এ যাবৎ ৫ জন মৃত্যুবরণ করে। এর মধ্যে ১০ নং গোহট ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাই সহ পালগিরি গ্রামের একই পরিবারের স্বামী, স্ত্রী, পুত্র সহ ৩ জন এবং কাদলা ইউনিয়নের মনপুরা গ্রামের হাফেজ জাকারিয়া। পালগিরি গ্রামে করোনা প্রতিরোধে রহিমানগর বাজার সহ ১৫ জুন থেকে ২২ জুন পর্যন্ত লকডাউন ঘোষনা করা হয়। লকডাউনের পরেও থেমে নেই পালগিরি গ্রামে করোনা শনাক্ত রোগী।
সদ্য আক্রান্ত পালগিরি গ্রামের কবির হোসেন জানান, চেয়ারম্যান আব্দুল হাই মুন্সী ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমি তার কাছাকাছি অবস্থানে ছিলাম। তারপর হতেই আমি জ্বর, সর্দি, কাশিতে ভুগছি।
এলাকাবাসীর দাবী,  পালগিরি গ্রামকে কোভিড-১৯ এর হাত থেকে রক্ষা করতে কঠোর লকডাউনের ব্যবস্থা সহ করোনা প্রতিরোধে প্রয়োজনীয় সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করার আহবান জানান।
Facebook Comments

Check Also

কচুয়ায় উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের সাথে আ.লীগ নেতৃবৃন্দের মতবিনিময়

আবু সাঈদ, কচুয়া : কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানমের সাথে উপজেলা আওয়ামী লীগের …

vv