ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় নতুন করে আরো ৩ জনের করোনা আক্রান্ত

কচুয়ায় নতুন করে আরো ৩ জনের করোনা আক্রান্ত

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় আজ সোমবার আরো ৩ জন করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে- পৌরসভার সুমাইয়া সুলতানা(২৫), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র নার্স রেনু আক্তার(২৬), কচুয়া থানায় কর্মরত ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা উপজেলার এএসআই আমজাদ হোসেন(৫৩)। দ্বিতীয় ধাপে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে বিতারা ইউনিয়নের বুধুণ্ডা গ্রামের আব্দুল মান্নান(৪০)।

নতুন ৩ জন সহ উপজেলায় করোনার আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ্ উদ্দিন মাহমুদ এ তথ্য নিশ্চিত করেন।

সূত্র জানায়, সোমবার ১১ টি রিপোর্ট আসে। তন্মমধ্যে নতুন ৩ জন পজিটিভ আর ১ জন পূর্বে করোনা পজিটিভ হওয়া নতুন করে দ্বিতীয় ধাপে পরীক্ষায় আবারো পজিটিভ। বর্তমানে করোনা আক্রান্ত ৪জনই তাদের নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, আক্রান্ত চারজনের বাড়ি উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের মাধ্যমে লকডাউন করা হয়েছে। তিনি তাদের সুস্থতা কামনা করেন। এছাড়া কোভিড-১৯ মোকাবেলায় কচুয়াবাসীকে বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহ্বান জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুত্র মতে, এ পর্যন্ত উপজেলায় করোনা সন্দেহে ২৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২৫২ জনের রিপোর্ট এসেছে। এর মধ্যে ৫ জনের মৃত্যু সহ ৩৭ জন পজিটিভ, ২১৫ জন নেগেটিভ। বাকি ১৫ জনের রিপোর্ট আসার অপেক্ষামান।

Facebook Comments

Check Also

কচুয়ায় আব্দুল খালেকের মৃত্যুতে এলাকার বাসীর শোক

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়নের ১নং ওয়ার্ডের বারৈয়ারা গ্রামের স্থায়ী বাসিন্দা …

vv