ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / কচুয়ায় তিন মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শরীফ, সুমন ও মাহবুব।

কচুয়ায় তিন মাদক কারবারি গ্রেফতার

মো: রাছেল, কচুয়া : কচুয়ায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ২৫ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি)।

মঙ্গলবার রাতে কচুয়া উপজেলা পরিষদের পুরাতন ভবনের সামনে রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছেন, কোয়া গ্রামের আঃ আলী খানের পুত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী শরীফ খান (৩৫), উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহায়ক সুনীল চন্দ্র দাসের পুত্র উপজেলা পরিষদের অফিস সহায়ক সুমন চন্দ্র দাস (৩৫) এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত সহকারী টেকনিশিয়ান আবুল হোসেনের পুত্র মাহবুবুর রহমান (২২)।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলা পরিষদের পুরাতন ভবনের সামনের রাস্তার থেকে মাদক বিক্রির সময় ২৫ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রজু হয়েছে।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান জানান, মাদকের বিরুদ্ধে চাঁদপুর জেলা চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর জিরো ট্রলারেন্স অব্যাহত রাখা হবে। আসামীদ্বয়কে কচুয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন জানান, মাদক কারবারি ৩জনের বিরুদ্ধে কচুয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা রজু করে গতকাল বুধবার পুলিশি পাহারায় চাঁদপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments

Check Also

ঐক্যবদ্ধ হয়ে অপশক্তিকে রুখে দিতে হবে : শিক্ষামন্ত্রী

সাইফুল ইসলাম সিফাত : শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন নির্বাচনকে সামনে রেখে একটি অপশক্তি দেশকে …

Shares
vv