ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত; ক্যাম্পাসজুড়ে আতংক

কচুয়ায় ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের তিন শিক্ষার্থীর করোনা শনাক্ত; ক্যাম্পাসজুড়ে আতংক

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুরে তিন কলেজ শিক্ষার্থীর শরীরে করোনা শনাক্তের খবর পাওয়া গেছে। এ তথ্য নিশ্চিত করেছেন ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম। বর্তমানে তারা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে বলেও পারিবারিক ভাবে জানা গেছে। তবে তারা ভাল আছে সুস্থ্য রয়েছে। তবে গতকাল বুধবার থেকে এ কলেজের সকল শ্রেণী কক্ষ জুড়ে শিক্ষার্থীদের মধ্যে আতংতো বিরাজ করছে। আজ বৃহস্পতিবার কলেছে শিক্ষার্থীর সংখ্যা ছিল পূর্বের চাইতে অনেক কম। এ ঘটনায় সকল শিক্ষার্থীর অভিভাবকরা মারাত্বক আতংকো ও উৎকন্ঠার মধ্যে রযেছেন।

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার হাসিমপুরের ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের তিন শিক্ষার্থীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। গত ২০ সেপ্টেম্বর কলেজের ৫০ শিক্ষার্থীর নমুনা সংগ্রহ করা হয়। বুধবার (২২ সেপ্টেম্বর) তিনজনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন শিক্ষার্থীর করোনা শনাক্তের রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গেই তাদের অভিভাবকদের কলেজে ডেকে এনে করোনা শনাক্ত হওয়ার বিষয়টি জানানো হয়। করোনা শনাক্ত হওয়ার পর থেকে তিন শিক্ষার্থী হোম আইসোলেশনে রয়েছে।

তিনি আরও বলেন, কলেজের ছাত্রীনিবাসে থাকতে ইচ্ছুক ৫০ জন শিক্ষার্থীর করোনা পরীক্ষা করা হয়েছে। ৪৭ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে এবং তিন শিক্ষার্থীর রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। এতে উদ্বিগ্ন হওয়ার কোনো কারণ নেই। প্রতিদিন শিক্ষার্থীদের তাপমাত্রা মেপে কলেজে প্রবেশ করানো হয়। শতভাগ স্বাস্থ্যবিধি মেনে ক্লাস পরিচালনা করা হচ্ছে।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ড্রেজার দিয়ে মাটি উত্তোলন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণে সরকারি রাস্তা কেটে ফসলি জমি থেকে অবৈধ কাটিং ড্রেজার দিয়ে …

Shares
vv