ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ডাকাতির মামলার প্রধান সন্দেহ ভাজন আসামী মানিক গ্রেফতার
গ্রেফতারকৃত মানিক ও পাশে জব্দকরা প্রাইভেটকার।

কচুয়ায় ডাকাতির মামলার প্রধান সন্দেহ ভাজন আসামী মানিক গ্রেফতার

মো: রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় ডাকাতির মামলার সন্দেহ ভাজন বহু মামলার আসামী মো: মানিক (৩০) নামের একজনকে গ্রেফতার করেছে কচুয়া থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার রাত্রে খিলা গ্রামের তিন রাস্তার মোড়ে প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৯-০৯২৫) ও ৪০ পিস ইয়াবা সহ তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার আশ্রাফপুর গ্রামের হাসেম মোহরীর বাড়ির খলিলুর রহমানের ছেলে।

কচুয়া থানার সিনিয়র এএসপি সার্কেল আবুল কালাম আজাদ ও কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিনের নির্দেশে এসআই মামুনুর রশিদ (সরকার) ও মো: মহসিন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার খিলা গ্রামের তিন রাস্তা মোড় থেকে ইয়াবা ও প্রাইভেটকার সহ তাকে হাতে নাতে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতাকৃত মানিকের বিরুদ্ধে ১৩ টি মামলা রয়েছে। জিআর ১০টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ও ফেনী গাড়ি চুরির মামলার তিন বছরের সাজা প্রাপ্ত আসামী।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ১০ সেপ্টম্বর একই রাতে আশ্রাফপুর ও আম্মুজানে সংঘঠিত মামলার প্রধান সন্দেহ ভাজন আসামী মানিক। তার বিরুদ্ধে গতকাল বুধবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা (নং ১১) দায়ের হয়েছে। এছাড়া সে কয়েকটি জিআর মামলা ওয়ারেন্টভূক্ত আসামী। তাকে বুধবার চাঁদপুর কোর্টে সোপর্দ করার মধ্যে দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জিআর মামলায় তার বিরুদ্ধে আনীত প্রধান অভিযোগ গুলো হচ্ছে, ডাকাতির প্রস্তুতি, গাড়ি ছিনতাই, চুরি, মাদক ব্যবসা ইত্যাদি।

উল্লেখ্য যে, ডাকাতির মামলার এ পর্যন্ত মানিক সহ চার জনকে সন্দেহ ভাজন হিসেবে গ্রেফতার করা হয়েছে। পূর্বের গ্রেফতাকৃত তিন জনের সাত দিনের পুলিশ রিমান্ড মঞ্জুরের আবেদন জানানো হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে ১০ জনের করোনা পজেটিভ

মাসুদ হোসেন : চাঁদপুরে নতুন করে ১০ জন করোনায় আক্রান্ত হয়েছে। সনাক্তের হার ৮.৭০%। শুক্রবার …

Shares
vv