ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২
কচুয়ায় সড়ক দুর্ঘটনায় কবলিত পিকআপ ও আহত ড্রাইভার শাহজালাল এবং শিক্ষক রুমি।

কচুয়ায় ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষ, আহত ২

মোঃ রাছেল, কচুয়া : গৌরিপুর-হাজীগঞ্জ-কচুয়া সড়কে ট্রাক ও পিকআপের সংঘর্ষে একজন আহত হয়েছেন। রবিবার বিকালে কচুয়া পৌরসভার বিশ্বরোড এলাকার মাছের আড়ৎ সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। এতে পিকআপ ড্রাইভার শরীয়তপুর জেলার বালারচড়ের বাদশা মোল্লার ছেলে শাহজালাল হোসেন(৩৫) আহত হয়।

জানা গেছে, রবিবার বিকেলে আহত শাহজালালকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠিয়েছে পুলিশ। দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপ ঘটনাস্থল থেকে কচুয়া থানায় নিয়ে আসা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে কচুয়া থানার এসআই আনোয়ার হোসেন জানায়, ঘটনার সময় গৌরিপুর থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে শরীয়তপুর থেকে আম নিয়ে আসা পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ পুরো ভেঙ্গে যায়। এতে পিকআপ চালক আহত হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার জানান, পিকআপ ড্রাইভার শাহজালালের অবস্থা উন্নতি না দেখে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা সরকারি হাসপাতালে রেফার করা হয়েছে।

একই দিনে কচুয়া উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমিতির সভাপতি এবং কোয়াকোর্ট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ওমর খৈয়াম বাগদাদী রুমি সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে স্ত্রীর মৃত্যুর পর চলে গেলেন স্বামী

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জে করোনা আক্রান্ত হয়ে স্ত্রীর মৃত্যুর ৫ দিন পর স্বামীও করোনা উপসর্গে …

vv