ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / কচুয়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন
জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস (শুভ)।

কচুয়ায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

মোঃ রাছেল, কচুয়া : “ভিটামিন এ খাওয়ান, শিশু মৃত্যুর ঝুঁকি কমান” এ প্রতিপাদ্যকে লালন করে কচুয়ায় সপ্তাহ ব্যাপি জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৪ অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কতৃক আয়োজিত ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক কার্যক্রম টেলিকনফারেন্স মাধ্যমে উদ্বোধন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস (শুভ) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সালাহ উদ্দীন মাহমুদ।

এছাড়া উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন (সোহেল) ভূইয়া, আবাসিক মেডিকেল অফিসার ডা. সোহেল রানা, মেডিকেল অফিসার ডাঃ তানজীদ হোসাইন, ডাঃ রেফায়েতুর রহমান,ডাঃ রাকিবুল ইসলাম, ডাঃ মোঃ মামুন সরকার, ডাঃ আফসানা রাসমিন রুহী, ডাঃ সায়লা বেগম, সিনিয়ার স্টাফ নার্স আয়শা বেগম সহ স্বাস্থ্য বিভাগের সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

প্রসঙ্গতঃ সপ্তাহ ব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ ক্যাম্পেইন উপজেলার ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ২শত ৮৯টি বিতরণ কেন্দ্রে ৬ থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন খাওয়ানো হবে। যার মধ্যে ৬-১১ মাস বয়সী শিশুর সংখ্যা ৫ হাজার ৯ শত ৪জন এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুর সংখ্যা ৪৭ হাজার ৭শত ৭৮ জন।

Facebook Comments

Check Also

কচুয়ায় পিপলকরা বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

কচুয়া প্রতিনিধী : কচুয়া উপজেলার ১২নং আশ্রাফপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী পিপলকরা গ্রামে পিপলকরা রক্তরস ফাউন্ডেশনের উদ্যোগে …

vv