ব্রেকিং নিউজঃ
Home / ধর্ম / কচুয়ায় জাঁক জমকপূর্ন ভাবে ৬ষ্ঠ তম জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন
কচুয়ার নলুয়া বাজারে মহা পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন উপলক্ষে বিশাল আনন্দ র‌্যালী।

কচুয়ায় জাঁক জমকপূর্ন ভাবে ৬ষ্ঠ তম জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন

কচুয়া প্রতিনিধি : মহা পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন উপলক্ষে চাঁদপুরের কচুয়ার নলুয়া বাজার সংলগ্ন বালুর মাঠ থেকে বৃহস্পতিবার দুপুরে বিশাল আনন্দ র‌্যালী বের করা হয়।

এতে জেলার বিভিন্ন উপজেলার বিশেষ করে, কচুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের খতিব, শিক্ষক, পেশাজীবি. সমাজসেবক রাজনীতিবিদসহ সর্বস্তরের কয়েক হাজার মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহন করে।

র‌্যালীটি নলুয়া বাজার বালুর মাঠ থেকে শুরু হয়ে, সাহেদাপুর, মনোহরপুর, সুবিদপুর ও কচুয়া ডাকবাংলো হয়ে গুরুত্বপূর্ন সড়ক গুলো পদক্ষিন শেষে পূনরায় নলুয়া বালুর মাঠে জমায়েত হয়ে মিলাদ, ক্বিয়াম ও মুনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘটে।

পরবর্তীতে রাত ১১টা পর্যন্ত ঈদে মিলাদুন্নবী (দরূদ) ২য় অধিবেশনে আলোচনা করেন, অধ্যক্ষ মাওলানা মুফতি আবু জাফর মোহাম্মদ হেলাল উদ্দিন, মাওলানা মুফতি আবুল হাশেম আবেদী ও মাওলানা জি.এম শাহজাহান বিপ্লবী এবং নাতে মোস্তফা (দরূদ) পরিবেশন পরিবশেন করেন, চট্্রগ্রাম শেরে বাংলা ইসলামী সাংস্কৃতিক ফোরামের শায়ের বৃন্দ।

উক্ত জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) এর ব্যবস্থাপনায় ছিলো, জশনে জুলুশে ঈদে মিলাদুন্নবী (দরূদ) উদযাপন কমিটি ও সার্বিক সহযোগিতায় যুব কমিটি, কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন শাখা নলুয়া বাজার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,ঢাকা আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মুফতি এবিএম সাদেক উল্লাহ। উপস্থিত ছিলেন,সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার ও বিশেষ অতিথি ছিলেন, অধ্যক্ষ মুফতি নূরুল আলম মজুমদার।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে মসজিদের ইমামকে মারধর : থানায় জিডি

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তরে এক মসজিদের ইমামকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ব্রাহ্মনচক …

vv