ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / কচুয়ায় জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলা, থানায় অভিযোগ

কচুয়ায় জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলা, থানায় অভিযোগ

কচুয়া প্রতিনিধি : কচুয়ায় জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় মোসা: সায়েরা বেগম (৫২), তাহমিনা আক্তার (৩২), তানহা আক্তার (২১) নামে তিনজন গুরুতর আহত হয়েছেন।

গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গোবিন্দপুর গ্রামে এই ঘটনা ঘটে। হামলার ঘটনায় গতকাল বুধবার আহতর বাবা মো. আব্দুল রব পাটোয়ারী বাদী হয়ে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আব্দুল রব পাটোয়ারীর পরিবারের সঙ্গে একই বাড়ির বিবাদী আবুল কাশেম (৫৫), তার স্ত্রী মোসা: পারুল বেগম (৪৫), ছেলে মো. রিয়াদ হোসেন (২৫), পরিবারের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে । এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় আবুল কাসেম তার স্ত্রী ও ছেলে সহ কয়েকজন মিলে গোবিন্দপুর পাটোয়ারী বাড়ী সংলগ্ন মো. আব্দুল রব পাটোয়ারী বসত বাড়ীর সামনে হামলা চালায়। এতে মোসা: সাহেরা বেগম সহ তার দুই মেয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে সে কর্তব্যরত চিকিৎসাধীন অবস্থা রয়েছেন।

আহত সায়েরা বেগম জানান, আমার চার মেয়ে এবং কোন ছেলে সন্তান না থাকায় বিবাদীরা আমার জায়গা জোর করে জায়গা দখল করতে চায়। এতে বাধা দিলে বিবাদীরা প্রায়ই আমার এবং আমার মেয়েদের উপর হুমকি দমকি প্রদর্শন করত। বিবাদীরা জোর করে আমার সীমানায় পাকের ঘর তৈরি করতে চাইলে আমি বাধা দিলে তারা আমার ও আমার দুই মেয়ের উপর অতর্কিত হামলা চালিয়ে আমাদের মারধর ও মাথা ফাটিয়ে দেয়। তাদের অত্যাচারে আমার চার মেয়ে ও স্বামী সহ পরিবার পরিজন অতিষ্ট।

কচুয়া থানার এসআই মামুনুর রশিদ বলেন, এ ঘটনায় আহতের বাবা মো. আব্দুল রব পাটোয়ারী বাদি হয়ে বুধবার থানায় একটি অভিযোগ করেছেন। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv