ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় জগতপুর ‘একতা-বন্ধন’ সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ

কচুয়ায় জগতপুর ‘একতা-বন্ধন’ সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ

মো. আবু সাইদ, কচুয়া : কচুয়া উপজেলার আশরাফপুর ইউনিয়নের জগতপুর গ্রামের তরুণদের দ্বারা সংগঠনটি একতা বন্ধন সংগঠন। এই সংগঠনের যাত্রা শুরু হয় গতবছর এর মাঝামাঝি সময়ে, শুরু থেকেই তারা বিভিন্ন অরাজনৈতিক কার্যক্রমের সাথে সম্পৃক্ত। তাদের মূল লক্ষ্য হচ্ছে, অসহায় মানুষের পাশে দাঁড়ানো। শুরুতে তারা নূর হোসেন নামে একজন অসহায় রোগীর জন্য ক্যাম্পেইন করে ঐ রোগীর পরিবারকে এক লক্ষ আশি হাজার টাকা প্রদান করেন।

এরপর তারা আরও কয়েকজন অসহায় রোগীর জন্য ক্যাম্পেইন করে। ধর্ষণের বিরুদ্ধে ছাত্র সমাজের সাথে তারা রাজপথে মানবন্ধনের অংশগ্রহণ করে।

এই বছরের শুরুতে ‘একতা-বন্ধন’ তাদের দায়িত্বশীল সদস্যদের সহযোগীতায় অসহায় গরীব মানুষদের মাঝে কম্বল বিতরণ করে। সামনের দিনগুলোতে তারা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর কার্যক্রম চলমান রাখবেন। “একতা বন্ধন’র দায়িত্বশীল সদস্যরা জানায়, অনেক বেশি সদস্য চাই না। অল্প কয়জন যারা সংগঠনের সাথে সব কাজে নিজে জড়িত রাখতে পারবে তাদের নিয়েই কাজ করতে চাই ও মানুষের পাশে দাঁড়াতে চাই।

সংগঠনের অন্যতম দায়িত্বশীল ব্যক্তি যাদের সার্বিক সহযোগিতায় এগিয়ে যাচ্ছে তারা হচ্ছেন : মিল্লাদ হোসেন সাগর, রাশেদুল ইসলাম, আহমেদ রাজন, আহমেদ সাব্বির, আল হাসান নাহিদ, মাহমুদ কাউসার, সাইমুন, রুমি,তুহিন,মেহেদী, ফরহাদ,সাইফুল সৌভন,আদনান রাব্বি, রিফাত সহ আরও অনেকে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে একদিনে করোনামুক্ত ২১ জন : নতুন শনাক্ত এগারো

মাসুদ হোসেন : চাঁদপুরে করোনা ভাইরাসে নতুন করে আরো ১১ জন আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তিরা …

Shares
vv