ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় ছাত্রলীগ নেতা সুজনের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অব্যাহত
ছাত্রলীগ নেতা সুজনের উপর সন্ত্রাসী হামলার প্রতিাবাদে মানববন্ধন।

কচুয়ায় ছাত্রলীগ নেতা সুজনের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল অব্যাহত

মো: রাছেল, কচুয়া : ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সহ-সভাপতি কচুয়ার কড়ইয়ার গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর হাসান সুজনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সোমবার বিকালে কচুয়ায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি কচুয়া পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কচুয়া বিশ্বরোডে গিয়ে মানববন্ধন করে। মানববন্ধনে বক্তব্য রাখেন- পৌর ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল হক, যুবলীগ নেতা ফারুক হোসেন , ছাত্রলীগ নেতা জুয়েল ও রাকিব গাজী।

বক্তরা বলেন, মামলা দায়েরের পর তিন আসামী গ্রেফতার হলেও বাকি আসামীরা আজও গ্রেফতার হয়নি। আসামীরা এলাকায় ঘুরে বেড়াচ্ছে। বক্তরা- অবিলম্বে বাকী আসামীদের গ্রেফতার করা সহ তাদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য যে, গত ৩ মার্চ রাত সাড়ে ১০টার দিকে কচুয়া বিশ্বরোড এলাকায় কোয়া ও ডুমুরিয়া গ্রামের কতিপয় সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ী ছাত্রলীগ নেতা সুজনের উপর হামলা চালিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। সুজনের ডাক চিৎকারে স্থানীয়রা দ্রুত ঘটনার স্থলে ছুটে এসে হামলা কারীদের কবল থেকে সুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

এ ঘঠনায় মামলা দায়ের হয়। মামলা নং- ১০।

Facebook Comments

Check Also

মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি’র ঈদ শুভেচ্ছা

সাইফুল ইসলাম সিফাত : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকাসহ চাঁদপুরবাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন …

Shares
vv