ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় গলায় ফাঁসি দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

কচুয়ায় গলায় ফাঁসি দিয়ে মাদ্রাসা ছাত্রীর আত্মহত্যা

মো: রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার কচুয়া দক্ষিণ ইউনিয়নের আব্দুল্লাহপুর গ্রামের সানজিদা সুলতানা (১৬) নামের এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে খবর পেয়ে কচুয়া থানার পুলিশ শিক্ষার্থী সানজিদা সুলতানার নিজ গৃহে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় লাশ উদ্ধার করে। নিহত সানজিদা আক্তার আব্দুল্লাহপুর গ্রামের জাকির হোসেন মেয়ে। তাঁর বাবা একজন গাড়ির মেকানিক।

নিহতের বাবা মো: জাকির হোসেন জানান, সানজিদা সুলতানা নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। সে দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল।

স্থানীয় ইউপি সদস্য মো. শাহজাহান বলেন, মেয়েটি দীর্ঘদিন মানসিক ভারসাম্যহীন এর আগেও সে ছাদ থেকে লাফিয়ে পড়ে দু’বার আত্মহত্যার চেষ্টা করেছে। ঘটনার দিন তার মা কচুয়া বাজারে ঔষধ আনতে গেলে সানজিদা সুলতানা নিজ গৃহে ওড়না পেচিঁয়ে আত্মহত্যা করে।

কচুয়া থানার অফিসার ইনর্চাজ মোহাম্মদ মহিউদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আমরা মৃতদেহের সুরতহাল রিপোর্ট করেছি। চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়েছে এবং ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

Check Also

ক্ষুধার্ত-অসহায় পথচারীদের জন্য বিনামূল্যে ফ্রিজে খাবার বিতরণ

মনিরামপুরে অসহায় ক্ষুধার্ত পথচারীদের জন্য রাস্তার ধারে ফ্রিজ দিলেন আলী রেজা রাজু। আপনি যদি ক্ষুধার্ত …

Shares
vv