ব্রেকিং নিউজঃ
Home / বিশেষ প্রতিবেদন / কচুয়ায় গরুর হাটে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে এসিল্যান্ড এবং ওসির অভিযান
কচুয়ায় গরুর হাটে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে অভিযানের একাংশ।

কচুয়ায় গরুর হাটে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে এসিল্যান্ড এবং ওসির অভিযান

মোঃ মেহেদী হাসান : করোনায় কোরবানির ঈদকে সামনে রেখে কচুয়ায় গরুর হাট গুলোতে স্বাস্থ্য বিধি নিশ্চিত করতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা কুলসুম মনি এবং কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দীন যৌথ অভিযান পরিচালনা করেছেন।

১৭ জুলাই (শনিবার) বিকেলে উপজেলার কচুয়া পৌর গরুর হাট, বিতারা ইউনিয়নের বাইছারা গরুর হাট এবং সাচার ইউনিয়নের সাচার গরুর হাটে উপজেলা প্রসাশন যৌথ অভিযান পরিচালনা করেন।

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা কুলসুম মনি এবং কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিউদ্দীন হাটের ইজারাদারদের স্বাস্থ্য বিধি মেনে কোরবানির পশু বিক্রির জন্য কঠোর নির্দেশ প্রদান করা হয়। হাটের প্রবেশ পথে সাবান ও হাত ধোয়ার ব্যবস্থা রাখার পাশাপাশি ক্রেতা ও বিক্রেতার মাস্ক পরিধান নিশ্চিত এবং সামাজিক দূরত্ব বজায় রেখে গরু, ছাগল এবং অনান্য পশু ক্রয়- বিক্রয়ের নির্দেশ প্রদান করা হয়েছে। মাস্ক ব্যতীত কাউকে পাওয়া গেলে ইজারাদারের বিরুদ্ধে মোবাইল কোর্টের আওতায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

কচুয়া পৌর গরুর হাটে অভিযান পরিচালনার সময় কচুয়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি জাকির হোসেন বাটাসহ উপজেলা প্রশাসন এবং থানা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv