ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় গণপরিবহন ও বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করছে আলোর মশাল
কচুয়ার বিভিন্ন স্থানে আলোর মশাল সামাজিক যুব সংগঠনের জীবাণুনাশক স্প্রে ছিটানোর একাংশ।

কচুয়ায় গণপরিবহন ও বিভিন্ন স্থানে জীবাণুনাশক স্প্রে করছে আলোর মশাল

মো. মেহেদী হাসান : করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের কচুয়া বাজারের বিভিন্ন দোকান, রাস্তাঘাট ও বিভিন্ন স্থানসহ গণপরিবহন এবং বিভিন্ন যানবাহনে জীবাণুনাশক স্প্রে করছে বেসরকারি সামাজিক সংগঠন আলোর মশাল সামাজিক যুব সংগঠন।

২৪ মার্চ (মঙ্গলবার) দিনব্যাপী কচুয়ার প্রধান প্রধান সড়কের গনপরিবহন, ট্রাক, সিএনজি, বাস, অটো রিক্সা, রিক্সা সহ বিভিন্ন দোকান ও অফিসে জীবানুনাশক স্প্রে ছিটিয়েছে আলোর মশাল সামাজিক যুব সংগঠনের নেতৃবৃন্দ।

জীবাণুনাশক স্প্রেতে ব্যবহার করা হয় ২০ লিটার পানির সাথে ২ টেবল চামচ ব্লিচিং পাউডার। আলোর মশাল সামাজিক যুব সংগঠনের নেতৃবৃন্দ এসময় হ্যান্ড মাইকের মাধ্যমে সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিকনির্দেশনাও প্রচার করেন।

এসময় আলোর মশালের কর্মসূচীতে অংশগ্রহণ করেন, কচুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ ইব্রাহীম খলিল, আলোর মশালের উপদেষ্টা ও কচুয়া বাজার ব্যবসায়ী পরিচালনা সমিতির সভাপতি মো. জাকির হোসেন বাটা, আলোর মশালের সভাপতি ওমর ফারুক সাইম, সিনিয়র সহসভাপতি মো. মেহেদী হাসান, সহ-সভাপতি মো. নাইম সর্দার মুকিত, সাধারণ সম্পাদক ফরহাদ বকাউল, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান, সাংগঠনিক সম্পাদক শাহাদাত সুমন, রাকিব, শিহাব, প্রচার সম্পাদক বোরহান মিয়াজী, দপ্তর সম্পাদক শাহীন, কোষাধ্যক্ষ আশেক এলাহী ও সদস্য তানভীর হোসেন তুহিন, আলশাহরিয়ার জিহাদসহ সংগঠনের সদস্যবৃন্দ।

আলোর মশালের সভাপতি ওমর ফারুক সাইম এ প্রতিবেদককে বলেন, আমরা আমাদের সাধ্যমত করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক দিচ্ছি। প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে আমরা সতর্ক থাকব ও অন্যকে সতর্ক করব। আমরা নিজেদের বাড়ির আঙ্গিনা জীবণুনাশক দিয়ে পরিষ্কার পরিচ্ছন্ন রাখব। সকলে মিলে মিশে একসাথে করোনা প্রতিরোধ করতে হবে। আমরা আজ ১২০ লিটার জীবাণুনাশক দিয়েছি।

কচুয়ার বিভিন্ন স্থানে আলোর মশালের জীবণুনাশক দেওয়ার যে কর্মসূচী তা অব্যাহত থাকবে।

Facebook Comments

Check Also

কচুয়া বিতারা ছাত্রলীগ সভাপতির মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে কর্মসূচি

মো. মেহেদী হাসান : করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের কচুয়া উপজেলার ৩ নং বিতারা ইউনিয়নের বিভিন্ন দোকান, …

vv