ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আবু ছাইদ মননোয়নপত্র সংগ্রহ

কচুয়ায় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আবু ছাইদ মননোয়নপত্র সংগ্রহ

মোঃ রাছেল, কচুয়া : কচুয়া পৌরসভার নির্বাচন আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের প্রচার প্রচারণা ও গনসংযোগ করছে। পৌরসভার ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে প্রার্থী সাবেক ছাত্রনেতা বর্তমানে কচুয়া  পৌর কৃষকলীগের আহবায়ক কমিটির যুগ্ম-আহবায়ক মোহাম্মদ আবু ছাইদ (সোহাগ)।
 বুধবার (১৩ জানুয়ারি) কচুয়া নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করছেন।
কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আবু ছাইদ (সোহাগ) জানান, কচুয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের আমিও একজন কাউন্সিলর প্রার্থী। সেই সুবাদে বুধবার কচুয়া উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। আমি আশা করি পৌর ৪নং ওয়ার্ড কড়ইয়ার জনগন প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবে।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে ওই ওয়ার্ডের বিভিন্নস্থানে মিনি ডাস্টবিন তৈরি করব। এতে করে রাস্তায় ময়লা আবর্জনা ছড়িয়ে পরিবেশ দূষণের কবল থেকে ওয়ার্ডবাসী রক্ষা পাবে। অসহায়, গরীব, দরিদ্র,প্রতিবন্ধীদের জন্য বিশেষ সাহায্য সহযোগীতা প্রদান করব।
পৌরসভার ৪নং ওয়ার্ডে কোন ভাবেই মাদক, বাল্যবিবাহ প্রতিরোধ,সামাজিক অপরাধ মূলক কর্মকান্ড প্রতিরোধ, চোরাকারবারী, অপকর্ম সংশ্লিষ্ট কাউকে আশ্রয় প্রশ্রয় দেয়া হবে না। আমি সুখে দুঃখে আপনাদের মাঝে থেকেই সেবা করে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি ওয়ার্ডবাসীর দোয়া প্রার্থী। আমি আপনাদের সন্তান হিসেবে ওই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন তিনি।
Facebook Comments

Check Also

পদোন্নতিপ্রাপ্ত সাংবাদিক সিফাতকে কামাল হাজীর ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : অনলাইন নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুর ডটকম ও সাপ্তাহিক সকলের কন্ঠের সম্পাদক সাইফুল …

Shares
vv