ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় করোনা ভাইরাস ঠেকাতে দোকানপাট যানচলাচল বন্ধ

কচুয়ায় করোনা ভাইরাস ঠেকাতে দোকানপাট যানচলাচল বন্ধ

মোঃ রাছেল, কচুয়া প্রতিনিধি : প্রানঘাতী করোনা ভাইরাস সংক্রমন ঠেকাতে বুধবার সকাল থেকে কচুয়ায় যানচলাচল সহ দোকানপাট বন্ধ ঘোষণা করা হয়েছে।

চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত যানচলাচল ও দোকানপাট বন্ধ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মঙ্গলবার বিকেলে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জেলা প্রশাসক থেকে নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, দেশের অন্যান্য স্থানের ন্যায় কচুয়াতে করোনা ভাইরাস সংক্রমন বিস্তার রোধে উপজেলা প্রশাসন বদ্ধ পরিকর। সে লক্ষ্যে এ নির্দেশনা দেন জেলা প্রশাসন। এ আদেশ অমান্যকারীদের কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নির্দেশনায় বলা হয়- চাঁদপুর জেলার সকল ধরনের সভা-সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠান, ধর্মীয় সমাবেশ, সাংস্কৃতিক কর্মকান্ড, চায়ের স্টল, হোটেল রেস্তোরায় আড্ডাসহ সকল প্রকারের গনজামায়েত পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিষিদ্ধ ঘোষনা করা হল।

কাঁচাবাজার, খাবার ও ঔষধের দোকান, হাসপাতাল এবং জরুরি সেবাসমূহ চালু থাকবে। খাদ্যদ্রব্য, ঔষধ, চিকিৎসা, মৃতদেহ দাফন/সৎকার ব্যতিত কেউ নিজ গৃহ থেকে বের হবেন না। জরুরি প্রয়োজনে ঘর হতে বের হতে হলে অবশ্যই প্রমাণপত্র সহ বের হতে হবে এবং আইনশৃঙ্খলা বাহিনীকে তা দেখাতে হবে।

জরুরি প্রয়োজন ব্যতিত সকল প্রকার অটো রিকশা এবং সিএনজি চলাচল বন্ধ থাকবে।

Facebook Comments

Check Also

কচুয়া বিতারা ছাত্রলীগ সভাপতির মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে কর্মসূচি

মো. মেহেদী হাসান : করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরের কচুয়া উপজেলার ৩ নং বিতারা ইউনিয়নের বিভিন্ন দোকান, …

vv