ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় করোনা উপসর্গে ছেলের মৃত্যুর ৯ দিন পর বাবার মৃত্যু

কচুয়ায় করোনা উপসর্গে ছেলের মৃত্যুর ৯ দিন পর বাবার মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় করোনা উপসর্গ নিয়ে মানিক সরকারের মৃত্যুর ৯ দিন পর তার বাবা মজিবুর রহমান বাচ্চু সরকার (৮০) মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার গোহট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির নিজ গৃহে লকডাউনে থেকে করোনা উপস্বর্গ নিয়ে তিনি মৃত্যুবরন করেন। মৃত বাচ্চু মিয়া করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. মোঃ সালাহ উদ্দিন মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত কয়েকদিন ধরে বাচ্ছু মিয়া সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ পরিস্থিতিতে বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। তিনি আরও বলেন, করোনা পরীক্ষার জন্য মৃত ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। বিধি মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রেখে তার মরদেহ দাফন করা হয়েছে। এবং আগামী ২/৩ দিনের মধ্যে তার পরিবারের বাকি সদসদের পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

বাচ্চু মিয়ার জানাযা ও দাফনের দায়িত্ব নিয়ে এগিয়ে আসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক কবির হোসেনের নেতৃত্বে উপজেলা ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার হাসান মজুমদার, মাওঃ মোফাজ্জল হেগাসেন, গোলাম সরোয়ার, আনোয়ার হোসেন, শাহজাহান, কচুয়া থানা পুলিশের এস,আই তাজুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স, স্থানীয় ইউপি মেম্বার মনির হোসেন, আলমগীর হোসেন, ছেরাজুল হক, স্থানীয় যুবলীগ নেতা মনির মাস্টার, স্বপন মাস্টার, ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হান সজিব অনিক প্রমুখ।

জানাযা শেষে ছেলে মানিক সরকারের কবরের পাশেই বাবার দাফন করা হয়

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়ক যেন মৃত্যু ফাঁদ!

স্টাফ রির্পোটার : চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর আঞ্চলিক মহাসড়কের ঠিকাদারের অবহেলায় ৫-৬ মাস পূর্বে সংস্কার হওয়া সড়কের …

vv