ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় করোনা উপসর্গে ছেলের পর বাবার মৃত্যুর ২দিন পরেই মায়ের মৃত্যু

কচুয়ায় করোনা উপসর্গে ছেলের পর বাবার মৃত্যুর ২দিন পরেই মায়ের মৃত্যু

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় করোনা উপসর্গ নিয়ে উপজেলার গোইট উত্তর ইউনিয়নের পালগিরী গ্রামের সরকার বাড়ির ফজিলেতুন্নেসা (৭০) করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন। এ নিয়ে একই পরিবারের ছেলে মানিক সরকার (৫০), বাবা বাচ্চু সরকার (৮০) ও মাতা ফজিলেতুন্নেসা আজ বেলা ২টায় মৃত্যু বরণ করেন।

উল্লেখ, সরকার বাড়ির মানিক সরকার একটি প্রাইভেট কোম্পানিতে চাকুরি করত গ্রামের বাড়িতে থাকত তার বৃদ্ধ মা ও বাবা। দেশ ব্যাপি করোনা ভাইরাসের কারনে দেশের যখন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়, তখন তিনি তার র্কমস্থাল ঢাকা হতে গ্রামের বাড়িতে আসেন তার স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যা সন্তান নিয়ে। গ্রামের বাড়িতে এসে গত ১৫ মে অসুস্থ হয়ে পড়লে ১৯ মে মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করলে তার নমুনা পজেটিভ আসে।

মানিক সরকারের মুত্যুর ৯দিন পরেই করোনা উপসর্গ নিয়ে ছেলের কবরের পাশে চিরনিদ্রায় সাহিত হলেন তার বাবা বাচ্চু সরকার। বাবার মৃত্যুর ২ দিনের মাথায় করোনা উপসর্গ নিয়ে স্বামী ও ছেলের কবরের পাশে চিরনিদ্রায় সাহিত হলেন ফজিলেতুন্নেসা ।

একই পরিবারের একমাত্র সন্তান মানিক সরকারের মৃত্যুর পর বাবা ও মায়ের মৃত্যুর ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।
কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচও) ডা. মোঃ সালাহ উদ্দিন মাহমুদ জানান, সকালে পারিবারিক সুত্রে ফজিলেতুন্নেসা অসুস্থ এখবর পেয়ে সরকারি অ্যাম্বুলেন্স যোগে ঢাকা আইসোলেশনে নিয়ে যাওয়ার পথে গোরীপুর নামক স্থানে মৃত্যু বরণ করেন।

স্বাস্থ্য কর্মকর্তা আরো জানান , মানিক সরকারের স্ত্রী, ২ ছেলে ১ কন্যা ও করোনা ঝুঁকিতে রয়েছেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্য র‌্যাবের হাতে আটক

সাইফুল ইসলাম সিফাত : হাজীগঞ্জের অনলাইন হ্যাকিং প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে কুমিল্লা র‌্যাব-১১ …

vv