ব্রেকিং নিউজঃ
Home / এক নজরে / কচুয়ায় করোনা আক্রান্তের জন্য ইউএনও’র চিরকুট ‘একসাথে সূর্যোদয় দেখবো’

কচুয়ায় করোনা আক্রান্তের জন্য ইউএনও’র চিরকুট ‘একসাথে সূর্যোদয় দেখবো’

প্রিয় কচুয়া : একজন করোনা আক্রান্ত রোগীর বাড়িতে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পাঠানো উপহার। উপরে লেখা “আমরা আবার একসাথে সূর্যোদয় দেখবো”। মৃত্যুভয়কে জয় করা এমন আশার বানী যেন আক্রান্ত ব্যক্তির জন্য আরেক মহা ঔষধ। পরিবারের লোকজন মনে করছেন এগুলো কোন বিপদগ্রস্ত মানুষের প্রতি আল্লাহর পক্ষ হতে উপহার।

বৃহস্পতিবার (৭ মে) কচুয়া উপজেলায় কোভিড-১৯ পজেটিভ রোগীদের বাড়িতে উপহার সামগ্রী পাঠিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ওই উপজেলায় করোনা শনাক্তকৃত গোহাট দক্ষিণ ইউনিয়নের শাহারপাড় গ্রামের ফয়েজ আহম্মদ ও কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র স্টাফ নার্সের বাসায় উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ হতে উপহার সামগ্রী ও জায়নামাজ পাঠানো হয়েছে।

“আমরা আবার একসাথে সূর্যোদয় দেখবো” শিরোনামে পাঠানো উপহার সামগ্রী দেখে করোনা আক্রান্ত ফয়েজ আহমেদের ভাই রহিমানগর বাজারের হোমিও চিকিৎসক ডা: সোয়াইব আহম্মদ একটি আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলোঃ

আরো একটি সিয়াম সাধনার মাসের প্রায় মধ্যভাগ অবদি আল্লাহ আমাদের নসীবে রেখেছেন এইজন্য মহান রাব্বুল আল-আমীনের প্রতি অসংখ্য শুকরিয়া জ্ঞাপন করছি…
আজ কিছু কথা না বললে উপকারীর উপকারের প্রতি সন্মাননা প্রদর্শিত হবে না….
আমি ডা: সোয়াইব আহম্মদ (হোমিওপ্যথ)

রহিমানগর। কচুয়ার প্রথম Covid-19 পজেটীভ ফয়েজ আহম্মেদের ছোট ভাই বলছি…..
০৮/০৫/২০২০
মহান রাব্বুল আল-আমীনের ইচ্ছায় ও আপনাদের ভালবাসায় আমার আক্রান্ত ভাই সুস্থের পথেই রয়েছেন….
উপররের/নিছের ছবিগুলো দেখে বুঝতে পারছেন যে এগুলো কোন বিপদগ্রস্ত মানুষের প্রতি আল্লাহর তরফ থেকে কিছু উপহার মাত্র….
কিন্তু আমাদের পরিবারের নিকট এই উপহারগুলো শুধু উপহারই নয় ছিল অনেক বড় অনুপ্রেরনাও…..
ধন্যবাদ জ্ঞাপন করছি বর্তমান সরকারের নিরলস প্রচেষ্টারত উদ্দেগকে (করোনায় আক্রান্তদের জন্য)। যা বাস্তবায়ন করে যাচ্ছেন অনেক মাধ্যমে তন্মধ্যে আমাদের শ্রদ্ধেয় চেয়ারম্যান শাহরিয়ার শাহিন ভাই ও আমার প্রিয় জহির মোল্লা মেম্বার সাহেব।
আমরা জানি শারিরিক অক্ষমতাকেও দ্রুত প্রশমিত করে দেয়ার ক্ষমতা রাখে মানুষিক প্রশান্তি ( যা অনুপ্রেরনার সাথে ওতপ্রোত ভাবে জড়ীত)
আপনারা যারা মানবিকতার সহিত আমাদেরকে অনুপ্রেরনা দিয়ে যাচ্ছেন তাদেরকে আল্লাহ মানবিকতার উত্তম জাজা দান করুন আমীন। (বিপদগ্রস্ত মানুষের দোয়া আল্লাহ সহজেই কবুল করেন)
আই সি ইউতে থাকা অসুস্থ পিতার পাশে থেকেও যিনি তার এলাকার মানুষের পাশে থাকেন এমন মানুষগুলই আসলে নেতা হওয়ার যোগ্যতা রাখেন। আল্লহ ওনাকে (কচুয়া উপজেলার সন্মানিত চেয়ারম্যান জনাব শাহাজাহান শিশির) আমাদের নেতা হিসেবে কবুল করেছেন এজন্য আবারো শুকরিয়া। আল্লাহ উনার বাবাকে হেফাজত করুন আমীন।
পরিশেষে ইউ এন ও মহোদয়ের প্রতি সন্মান প্রদর্শন করছি। এবং উনার লেখীয় বাণীটি
(“আমরা আবার একসাথে সূর্যোদয় দেখবো”)
লেখাটি কতবার পড়েছি যা গননা সম্ভব নয়…
আল্লাহ পাক যেন উক্ত লেখাটিকে আমাদের জন্য কবুল করেন………..
কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, আক্রান্তদের বাড়িতে উপহার ও জায়নামাজ পাঠানো হয়েছে। চিকিৎসার সহায়তার জন্য নগদ অর্থের প্রয়োজন হলে তাও সহায়তা করা হবে। ভালোবাসা দিয়েই আক্রান্তদের সুস্থ করতে হবে।

Facebook Comments

Check Also

কচুয়া ইউপি চেয়ারম্যানের মৃত্যুতে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির শোক

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার ১০নং গোহাট উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী …

vv