ব্রেকিং নিউজঃ
Home / আইন-আদালত / কচুয়ায় এডভোকেট আঃ আউয়াল খন্দকারের মৃত্যুবার্ষিকী পালিত
কচুয়ায় প্রয়াত এডভোকেট আঃ আউয়াল খন্দকারের স্মরন সভায় মুনাজাতের একাংশ।

কচুয়ায় এডভোকেট আঃ আউয়াল খন্দকারের মৃত্যুবার্ষিকী পালিত

মো. মেহেদী হাসান, কচুয়া : কচুয়ায় কর্মসংস্থান ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বৃহত্তর কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক প্রয়াত এডভোকেট আঃ আউয়াল খন্দকার এমপি’র ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

১৯ জানুয়ারি শুক্রবার মরহুমের প্রতিষ্ঠিত হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আঃ আউয়াল ফাউন্ডেশনের উদ্যোগে স্মরন সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে স্মরন সভায় বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ আঃ জব্বার বাহার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মুন্সি, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকন্ঠের নিজস্ব সংবাদদাতা মোঃ আলমগীর তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান মিঠু, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলাম টগর, জাফরুল হাসান খোকন, মিজানুর রহমান মিয়াজী।

আলোচনা শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন, হাফেজ আবুল খায়ের।

একই দিনে হযরত শাহনেয়ামত শাহ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে প্রয়াত এডভোকেট আঃ আউয়াল খন্দকার এমপি’র স্মরনে কোরআন খানী, মিলাদ ও দোয়া মুনাজাতের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি পৌর মেয়র নাজমুল আলম স্বপন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মফিজুল ইসলাম, সহকারী শিক্ষক আবুল কালাম,রুহুল আমিন, শিবু প্রসাদ চক্রবর্তী, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য মোস্তফা জামান মুন্সি, হেদায়েত উল্লাহ মুন্সি ও আলী আহমেদ প্রমূখ।

Facebook Comments

Check Also

কচুয়ার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী এমরান বেপারী আর নেই

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের প্রবীন নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী, পৌরসভার …

vv