ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৭ লক্ষ টাকা উদ্ধার, গ্রেফতার ৩
কচুয়ায় এজেন্ট ব্যাংকের চুরি হওয়া টাকাসহ গ্রেফতার ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও ক্যাশিয়ার মাহবুবুল আলম।

কচুয়ায় এজেন্ট ব্যাংকের চুরি হওয়া ৭ লক্ষ টাকা উদ্ধার, গ্রেফতার ৩

মো: রাছেল, কচুয়া : কচুয়ায় ইসলামী এজেন্ট ব্যাংক ডুমুরিয়া শাখার চুরি হওয়া টাকা উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে পৌরবাজারস্থ আবুল খায়ের বিল্ডিং এর ২য় তলার ভাড়াটিয়া সুলতানা রাজিয়ার বাসা থেকে ৭ লক্ষ টাকা উদ্ধার করা হয়। এছাড়া চুরির সাথে জড়িত থাকার অভিযোগে ব্যাংকের ক্যাশিয়ার মাহবুবুল আলম (৩৬), ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন (৩৪) ও তার বোন সুলতানা রাজিয়া (৪৪) কে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানাযায়, সোমবার রাতে ডুমুরিয়া বাজারের কুয়েত শপিং সেন্টারের দ্বিতীয় তলায় অবস্থিত ব্যাংক কার্যালয় গ্রিল কেটে সিন্ধুকের তালা ভেঙ্গে ৮ লক্ষ ১৬ হাজার ৪শ ২২ টাকা চুরি হয়। খবর পেয়ে মঙ্গলবার বিকালে কচুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুুলিশ সুপার আবুল কালাম চৌধুরী, সিআইডি’র কুমিল্লা ব্রাঞ্চের ফিঙ্গার প্রিন্ট এক্সপার্ট আক্তার হোসেন, কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন, চাঁদপুর সিআইডি’র এসআই আফজালুর রহমান ও চাঁদপুর ডিবির এসআই (তদন্ত) উৎপল ঘটনাস্থল পরির্দশন করেন।

আগের সংবাদটি পড়ুন… কচুয়ায় ইসলামী এজেন্ট ব্যাংকে সিন্ধুক ভেঙ্গে ৮ লক্ষ ১৬ হাজার টাকা চুরি

এসময় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ব্যাংকের ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন ও ক্যাশিয়ার মাহবুবুল আলম টাকা চুরির কথা স্বীকার করে। তাদের দেয়া তথ্য মতে মঙ্গলবার রাতে পৌরসভাধীন আব্দুল্লাহ আল মামুনের বোন সুলতানা রাজিয়ার ভাড়া বাসার একটি টেডি (পুতুল) থেকে সাত লক্ষ টাকা উদ্ধার করে থানায় নিয়ে আনে পুলিশ। এ ঘটনায় ব্যাংকের অংশীদার দুলাল মৃধার বাবা লোকমান মৃধা বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৯।

অভিযোগ সূত্রে জানা যায়, কচুয়া উপজেলার কাদলা গ্রামের আবু তাহের খান এর ছেলে আব্দুল্লাহ আল মামুন ও তার ভগ্নীপতি পাশ^বর্তী হাজীগঞ্জ উপজেলার কাঠালী গ্রামের লোকমান মৃধার ছেলে প্রবাসি দুলাল মৃধা যৌথভাবে ২০২০ সালের ২৬ নভেম্বর ডুমুরিয়া বাজারের কুয়েতি মার্কেটে ইসলামী এজেন্ট ব্যাংকিং আনিয়া ব্যবসায় কার্য শুরু করে। এতে আব্দুল্লাহ আল মামুন ৪ লক্ষ ২২ হাজার ৮৯ টাকা ও তার ভগ্নীপতি দুলাল মৃধা ১১ লক্ষ ৮২ হাজার ৫শ ৫৫ টাকা বিনিয়োগ করে।

Facebook Comments

Check Also

আওয়ামী লীগই যেকোনো দুর্যোগ সংগ্রামে নেতৃত্ব দিয়েছে : রুহুল এমপি

মনিরুল ইসলাম মনির : এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ শুধু ক্ষমতায় থেকে মানুষের …

Shares
vv