ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় উপ-নির্বাচন : কাউন্সিলর পদে ইকবাল হোসেনকে একক প্রার্থী ঘোষণা
কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ড সাধারণ কাউন্সিলর পদে উপ-নির্বাচনে একক প্রার্থী হিসেবে মো: ইকবাল হোসেনকে ঘোষণা করে ওয়ার্ডবাসী।

কচুয়ায় উপ-নির্বাচন : কাউন্সিলর পদে ইকবাল হোসেনকে একক প্রার্থী ঘোষণা

আবু সাঈদ : আগামী ২নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে কচুয়া পৌরসভার ১নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে উপনির্বাচন। পৌরসভাধীন বালিয়াতলী ও কোয়া চাঁদপুর গ্রামের একাংশ নিয়ে এ ওয়ার্ডটি গঠিত। উপ-নির্বাচনকে সামনে রেখে ওই ওয়ার্ডের বাসিন্দারা গত রবিবার সম্মিলিতভাবে মিলিত হয়ে প্রয়াত কাউন্সিলর নজরুল ইসলামের সহধর্মীনির জ্যেষ্ঠ ভাই বিশিষ্ট সমাজসেবক কচুয়া কণ্ঠ ফাউন্ডেশনের উপদেষ্টা হাজী মোঃ ইকবাল হোসেনকে একক প্রার্থীতা ঘোষণা করেন।

এ উপলক্ষে ওই দিন সন্ধ্যায় বালিয়াতলী হাজী আঃ জলিল নূরানী মাদ্রাসা ও এতিমখানা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক আবু তাহের প্রধান। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ কেমিক্যাল এন্ড পারফিউমারী মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক হাজী আঃ জলিল।

প্রয়াত কাউন্সিলর নজরুল ইসলামের বড় ভাই মনির হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া কণ্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক শরীফুল ইসলাম মিঠু।
অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক কাউন্সিলর ইলিয়াস মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিয়াজী, সমাজসেবক ডা. মুকবুল, আঃ মালেক, ওয়ালী উল্লাহ, মোখলেছুর রহমান, শাহ-আলম, মানিক, আবু হানিফ প্রমূখ।

এক প্রতিক্রিয়ায় একক প্রার্থী হাজী মোঃ ইকবাল হোসেন বলেন, একক প্রার্থী হিসেবে এ ওয়ার্ডের বাসিন্দারা আমাকে মনোনীত করায় আমি আপনাদের সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তার পাশাপাশি এই ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর আমার ভগ্নিপতি আপনাদের নেতা নজরুল ইসলামের প্রতিশ্রুতি অনুযায়ী তার বাকী অসমাপ্ত কাজগুলো আপনাদের সহযোগীতায় সম্পন্ন করবো। আমি আপনাদের সাথে নিয়ে এই ওয়ার্ডটিকে কচুয়া পৌরসভার একটি মডেল ও আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। আমার জন্য সবাই দোয়া করবেন আমি যেন আমার প্রতিশ্রুতিগুলো রাখতে পারি।

উল্লেখ্য প্রয়াত পৌর কাউন্সিলর নজরুল ইসলাম (৪২) হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে গত ১৯ মে রাত ৮টায় ঢাকার ল্যাব এইড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তার মৃত্যুতে ওই ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়ে পরে। ফলে গত ২৯শে সেপ্টেম্বর বাংলাদেশ নির্বাচন কমিশনার আগামী ২নভেম্বর উপনির্বাচনের তফসিল ঘোষণা করেন।

Facebook Comments

Check Also

অনিদ্রার কারণ ও প্রতিকার

: হাকীম মিজানুর রহমান : অনিদ্রা একটি রোগ, এটি হয়তো সবাই জানেন না। অনিদ্রা থেকে …

Shares
vv