ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যাহত

কচুয়ায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যাহত

মো. মেহেদী হাসান : চাঁদপুর জেলার কচুয়া উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা, সচেতনতা বৃদ্ধি ও মানুষের নিরাপত্তা প্রদানের লক্ষে কচুয়া উপজেলা প্রশাসন ও বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা এরিয়ার যৌথ টহল অব্যাহত রয়েছে।

সোমবার (৩০ মার্চ) কচুয়া উপজেলার পালাখাল ও সাচার বাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক ও বাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) একি মিত্র চাকমার নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা এরিয়ার লেফটেন্যান্ট জাকারিয়ার পরিচালনায় টহল অভিযান পরিচালিত হয়েছে।

এ অভিযানের ফলে নিত্য প্রয়োজনীয় পন্য দ্রব্য, কাঁচা বাজার ও ফার্মেসী ছাড়া অন্য সকল দোকান পাট বন্ধ রেখে বাড়িতে অবস্থান করেছে ব্যবসায়ীগন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একি মিত্র চাকমা হ্যান্ড মাইকের মাধ্যমে সকলকে বাহিরে ঘোরাঘুরি না করে নিজ নিজ বাড়িতে অবস্থান করতে আহবান জানান।আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

এসময় প্রতিটি দোকান ও সড়কে জীবাণুনাশক স্প্রে করা সহ সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ক্রয়ের জন্য দোকানের সামনে গোলবৃত্ত করে দেওয়া হয়েছে। এবং প্রতিটি দোকানিকে হ্যান্ড গ্লাবস পরার নির্দেশ প্রদান করা হয়।
রাস্তায় থাকা লোকজনের প্রমাণপত্রও চেক করা হয়েছে।

Facebook Comments

Check Also

করোনায় ঢাকায় চিকিৎসাধীন কচুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের পিতার মৃত্যু

স্টাফ রিপোর্টার : চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশিরের বাবা অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা সায়েদ আলী …

vv