ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় ইমামের সাথে পরকীয়ায় জড়ানো নারী নতুন করে বিয়ে করতে চায়!
কচুয়ায় জনতার হাতে আটক প্রেমিক যুগল প্রেমিক ফরহাদ ও রোকেয়া।

কচুয়ায় ইমামের সাথে পরকীয়ায় জড়ানো নারী নতুন করে বিয়ে করতে চায়!

মো. রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলায় পরকীয়ায় জড়িয়ে পড়া প্রেমিক মাওলানা ফরহাদ হোসেন (৩০) ও প্রেমিকা তিন সন্তানের জননী প্রবাসীর স্ত্রী রোকেয়া বেগম (২৬) বিয়ের পিড়িতে বসতে চায়। চায় তারা নতুন করে সুখের সংসার ঘরে তুলতে। মাওলানা ফরহাদ হোসেন উপজেলার আকিয়ারা গ্রামের বাসিন্দা। তিনি তার প্রেমিকার গ্রামের একটি মসজিদের ইমাম।

অপরদিকে রোকেয়া বেগম উপজেলার দূর্গাপুর দক্ষিণপাড়ার প্রবাসী কলিম উল্লাহর স্ত্রী। প্রায় ৩ মাস যাবৎ তাদের মধ্যে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে রোকেয়ার ঘরে রোকেয়া ও মাওলানা ফরহাদ হোসেনকে আপত্তিকর অবস্থায় এলাকার লোকজনরা আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় কচুয়া থানার পুলিশ নন এফআইআর ৩৪/২১ মামলা দায়ের করে প্যানাল কোর্ট ২৯০ ধারায় উভয়কে গত শুক্রবার কোর্টে সোপর্দ করার মধ্য দিয়ে জেল হাজতে প্রেরণ করে।

কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন জানান, পরকীয়ায় লিপ্ত হওয়া মাওলানা ফরহাদ হোসেন ও রোকেয়া বেগম পুলিশের জিজ্ঞাসাবাদে তারা কেও কাউকে ছাড়তে নারাজ। তারা উভয়ে স্বামী-স্ত্রীর বন্ধনে আবদ্ধ হতে বিয়ের ইচ্ছা প্রকাশ করে।

এদিকে রোকেয়া বেগমের স্বামী কলিম উল্লাহ প্রবাসে (ইরাকে) থাকায় তার অভিমত জানা সম্ভব না হলেও পরিবারের সদস্যরা রোকেয়াকে আর কলিম উল্লাহর স্ত্রী হিসাবে দেখতে চাননা। প্রেমিক যুগলের এ কর্মকাণ্ডে এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর কণ্ঠের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

নিজস্ব প্রতিনিধি : ‘বস্তুনিষ্ঠতাই আমাদের মূলনীতি, পাঠকপ্রিয়তাই আমাদের মূলধন’ এ শ্লোগানকে সামনে রেখে ২৭ বছর আগে …

Shares
vv