ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ায় ইউপি সদস্য হয়ে মানুষের সেবা করতে চায় আব্দুল হান্নান
৯নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী আব্দুল মান্নান।

কচুয়ায় ইউপি সদস্য হয়ে মানুষের সেবা করতে চায় আব্দুল হান্নান

নিজস্ব প্রতিনিধি : কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী, কচুয়ায় বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং সাবেক ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি বর্তমানে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মানিত সদস্য আব্দুল হান্নান ইউপি সদস্য হয়ে মানুষের সেবা করতে চায় ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে তিনি ৯নং ওয়ার্ডে প্রচারনা করে যাচ্ছেন। বেশ কয়েক মাস যাবৎ তিনি ওয়ার্ডের বিভিন্ন স্থানে গিয়ে প্রচারনা করে চলছেন, এ সময় তিনি সর্বস্তরের মানুষের সাথে কৌশল বিনিময় করছেন।

স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, ৯নং ওয়ার্ডের যে ক’জন সম্ভাব্য মেম্বার প্রার্থী রয়েছে তাদের মধ্যে বর্তমানে ওয়ার্ড আওয়ামী লীগের সম্মানিত সদস্য আব্দুল হান্নান প্রচার-প্রচারনায় এগিয়ে রয়েছেন। আসন্ন নির্বাচনে তিনিই জনগনের একজন যোগ্য প্রার্থী হিসাবে মেম্বার নির্বাচিত হতে পারেন বলে অনেকে মনে করছেন।

আব্দুল হান্নান জানান, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের জনগনের সেবা দেওয়ার জন্য প্রার্থী হচ্ছি। ৯নং ওয়ার্ডেও উন্নয়নের জন্য কাজ কবরো বলে প্রতিশ্রুতি দিচ্ছি। জনগন যদি আমাকে ৯নং ওয়ার্ডের সেবক হওয়ার সুযোগ দেয়, তাহলে ৯নং ওয়ার্ড থেকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ রোধে কাজ করবো। আমি জনগনের সেবক হতে সবার দেওয়া নিয়ে প্রচার প্রচারনা অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস আমার সম্মানিত ওয়ার্ডবাসী আমার পক্ষে রায় দিয়ে সেই সুযোগ করে দিবেন। ইউপি সদস্য নির্বাচিত হলে কচুয়ার উন্নয়নের রূপকার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, জননেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও এলাকাবাসীসহ এলাকার সকল নেতাকর্মীদের সহযোগীতা নিয়ে একটি আদর্শ ওয়ার্ড গঠনে কাজ করবো।

Facebook Comments

Check Also

কচুয়া সড়কে বোনের নাতির ঈদের কাপড় দিয়ে লাশ হয়ে ফিরলেন দাদি

মোঃ রাছেল, কচুয়া : বোনের নাতির জন্যে ঈদ উপহার দিয়ে বাড়ি অন্য বোনের বাড়িতে যেতে রওনা …

Shares
vv