ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / কচুয়ায় আ.লীগ নেতা নাছির মাহমুদের জন্য দোয়া অনুষ্ঠিত

কচুয়ায় আ.লীগ নেতা নাছির মাহমুদের জন্য দোয়া অনুষ্ঠিত

মোঃ রাছেল, কচুয়া : সৌদি আল জুবাইল আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ কমিউনিটি প্রেসিডেন্ট,কচুয়া উপজেলার সামাজিক সংগঠন বহ্নিশিখার পৃষ্ঠপোষক ও কৈইলাইন হাসেমিয়া হাফেজিয়া মাদ্রাসার সভাপতি নাসির উদ্দীন মাহমুদ সুস্থতা জন্য দোয়া কামনা।

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি জন্য গতকাল দুপুরে  বাংলাদেশ নুরানি মাদ্রাসার ২য় তলায় চান্দিনা উপজেলার লক্ষীপুর নতুন বাজারে মিলাদ মাহফিল ও প্রায় ১০০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও পবিত্র আল কুরআন, মাস্ক উপহার হিসেবে প্রদান করেন।

চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম আপনের সার্বিক তত্বাবধানে জোয়াগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম সওদাগরের উপস্থিতিতে মিলাদ মাহফিল পরিচালনা করেন বাংলাদেশ নূরানী মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল উস্তাদ শরীফ উদ্দিন আল-আজাদ।

মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন হাফেজ এমরান হোসেন ,হাফেজ তানজিল আহমেদ, জোয়াগ ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল হাসান সোহাগ, দোল্লা নবাবপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহসভাপতি মাহমুদুল হাসান রাসেল ও কচুয়া উপজেলার সামাজিক সংগঠন বহ্নিশিখা সাধারণ সম্পাদক প্রকৌশলী ফয়সাল প্রধান  সহ শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গর্নমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, সৌদি আরব জুবাইল আওয়ামী লীগের সভাপতি এবং জুবাইল বাংলাদেশ কমিউনিটির প্রেসিডেন্ট,  চাঁদপুর কচুয়ার তালতলী গ্রামে কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, জনাব মোঃ নাসির উদ্দীন মাহমুদ এর ওপেন হার্ট সার্জারী হয়েছে দাম্মাম আল খোবার আল মানা জেনারেল হাসপাতালে। নাসির উদ্দীন মাহমুদ এবং যুক্তরাষ্ট্রে প্রবাসী মাহমুদের ছেলে দেশবাসী সহ সকল শ্রেনী পেশার মানুষের কাছে সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ জহিরুল …

vv