ব্রেকিং নিউজঃ
Home / তথ্যপ্রযুক্তি / কচুয়ায় আলোর মশাল ফেইসবুক আইডিতে শিক্ষকের ছবি ব্যবহারের অভিযোগ

কচুয়ায় আলোর মশাল ফেইসবুক আইডিতে শিক্ষকের ছবি ব্যবহারের অভিযোগ

স্টাফ রির্পোটার : কচুয়ায় আলোর মশাল নামের ফেইসবুক আইডিতে পরিকল্পিত ভাবে এক স্কুল শিক্ষকের ছবি ব্যবহার করে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ওই শিক্ষকের নাম রুহুল আমিন। তিনি কচুয়া উপজেলার বড়তুলা গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে ২০২০ সালে অবসর গ্রহন করেন। এ বিষয়ে তিনি সাধারণ ডায়েরী করার জন্য কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করা সহ আমার মানসম্মান ক্ষুন্ন করার উদ্দেশ্যে অজ্ঞত নামা ব্যক্তি তাহার সামাজিক যোগাযোগ ফেইসবুক আইডি (যাহার লিংক https//www.facebook.com/profile.php?id=100068224186433) হতে আমার ছবি ব্যবহার করে আজে বাজে কথা লিখে সামাজিক যোগাযোগ ফেইসবুকে আপলোড করে আসছে।

এদিকে খোঁজ নিয়ে জানা যায় আলোর মশাল নামে এ ফেইসবুক আইডি থেকে ইতিমধ্যেই কয়েকজন রাজনৈতিক ও সমাজসেবকদের বিরুদ্ধে নানা অপপ্রচার মূলক স্ট্যাটাস দিয়েছে। এ আইডি থেকে এখন প্রতিনিয়তই অপপ্রচার চালানে হচ্ছে।

শিক্ষক রুহল আমিনের অভিযোগ বিষয়ে কচুয়া থানার এসআই মামুনুর রশিদ সরকার জানান, ওসি সাহেব অভিযোগের তদন্ত কার্যক্রম চালানের দায়িত্ব দিয়েছেন। আমি তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Check Also

চাঁদপুরে শুক্রবার নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত

মাসুদ হোসেন : চাঁদপুরে একদিনে নতুন করে আরো ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। ৬৫ জনের …

Shares
vv