ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / কচুয়ায় আইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

কচুয়ায় আইসক্রিমের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

মো. রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় আইসক্রিমের লোভ দেখিয়ে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় রবিবার রাতে অভিযুক্ত ধর্ষক রাসেল(১৮) কে গ্রেপ্তার করেছে কচুয়া থানা পুলিশ।

ধর্ষণের শিকার শিশু রুমি উপজেলার কড়ইয়া ইউনিয়নের বড় হায়াতপুর গ্রামের মোঃ জামাল হোসেনের মেয়ে। এই ঘটনায় রবিবার শিশুটির বাবা বাদী হয়ে কচুয়া থানায় ধর্ষণ মামলা করেন। মামলা নং-০৫, তারিখ-০৮/০৬/২০২০ইং।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৭ জুন দুপুরে বিবাদী রাসেল হোসেন আমার মেয়ে রুমি ও একই বাড়ির হানিফের মেয়ে তাসফিয়াকে আইসক্রিম কিনে দিবে বলে লোভ দেখিয়ে ৩নং সাক্ষী অঞ্জলীর বাড়ির পশ্চিম উত্তর পার্শ্বে ধইঞ্চা ক্ষেতে নিয়ে যায়। ওই সময় তাসফিয়াকে ক্ষেতের বাহিরে রেখে আমার মেয়ে রুমিকে ক্ষেতের ভিতর নিয়ে মেয়ের পড়নের হাফপেন্ট খুলে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনকালে শিশুটি কান্নাকাটি শুরু করলে ৩নং সাক্ষী অঞ্জলী শুনে এগিয়ে যায়। তাৎক্ষনিক ভাবে ধর্ষক রাসেল অঞ্জলীকে দেখতে পেয়ে পালিয়ে যায়। অঞ্জলী আমার মেয়ে রুমির পড়নে হাফপেন্ট পড়িয়ে রাস্তায় এনে আমাকে খবর দেয়।

এ বিষয়ে বাদী জামাল হোসেন জানান, আমার মেয়ে অবুঝ তার বয়স মাত্র ৬ বছর। তাকে আইসক্রিমের প্রলোভন দেখিয়ে রাসেল আমার এই শিশু বাচ্চাটিকে নির্যাতন করেছে। আমি এর সঠিক বিচার চাই।

এ ঘটনায় স্থানীয় মেম্বার মোঃ মানিক মিয়া জানান, ধর্ষণের শিকার শিশু রুমির বাবা জামাল এ ব্যাপারে আমাকে অবগত করলে আমি দ্রুত কচুয়া থানার অফিসার ইনচার্জকে জানাই। তাৎক্ষনিক ভাবে অফিসার ইনচার্জ ফোর্স পাঠিয়ে ধর্ষক রাসেলকে গ্রেফতার করে।

তিনি আরো জানান, ধর্ষক রাসেল এলাকায় অসামাজিক কাজের পাশাপাশি চুরি, ছিনতাই সহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিল। তার চুরি ও অসামাজিক কার্যালাপে এলাকার মানুষ বিরক্ত হয়ে তার বিরুদ্ধে অনেকবার সালিশী বৈঠক হয়েছে কিন্তু সে এবং তার পরিবার কোন সালিশী বৈঠক মানে না এবং এলাকার কোন গন্যমান্য ব্যক্তিবর্গকে তারা পাত্তা দেয় না। এ ঘটনার সঠিক বিচার হোক এলাকাবাসীর মতো আমিও একই দাবি জানাই।

কচুয়া থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ (অলি) জানান, এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে। ধর্ষক রাসেলকে গ্রেপ্তার করে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুকুরে ডুবে বাক্ প্রতিবন্ধী শিশুর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরের ডুবে ফাহিম (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু …

vv