ব্রেকিং নিউজঃ
Home / স্বাস্থ্য / কচুয়ার রহিমানগরে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত
কচুয়ার রহিমানগরে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দীন।

কচুয়ার রহিমানগরে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত

মোঃ মেহেদী হাসান, কচুয়া : কচুয়ায় বেসরকারি সামাজিক সংগঠন সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশন ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের যৌথ উদ্যাগে ফ্রি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে।

৩ অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কচুয়া উপজেলার রহিমানগর উত্তর বাজার বেসিক এইড এন্ড হসপিটাল মিলনায়তনে এ ফ্রি মেডিকেল ক্যাম্পিং এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে সোলাইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের সভাপতি ইয়াসমিন আক্তারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক মফিজুল ইসলাম বাবুলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাপান শাখা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দীন।

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন ও ক্যাম্পিং এর শুভ উদ্বোধন করেন, গোহট উত্তর ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাই মুন্সী।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন এবং চিকিৎসা সেবা প্রধান করেন, ঢাকা ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালের কনসালটেন্ট ও আপন শিশু বিকাশ ফাউন্ডেশনের চেয়ারম্যান শিশু মনোবিজ্ঞানী সুলতানা রাজিয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কচুয়া মর্ডান হাসপাতালের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা, বেসিক এইড এন্ড হসপিটালের প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ আব্দুল কাদের । অতিথিগন সোলইমান খোকন স্মৃতি ফাউন্ডেশনের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জানিয়ে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

ফ্রি মেডিকেল ক্যাম্পিং এ কচুয়ার বিভিন্ন অঞ্চলের প্রায় ২ শতাধিক লোকজন চিকিৎসা সেবা গ্রহণ করেছেন।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নার্স রুম খালি : ফ্যান গুরছে, অপচয়!

খালেকুজ্জামান শামীম : মা ও শিশু ওয়ার্ড। রুগি কিলবিল করছে। পাশেই নার্সদের ডিউটি রুম। ফ্যান গুলছে। …

vv