ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় কচুয়া / কচুয়ার চাঙ্গিনী-নূরপুর গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন

কচুয়ার চাঙ্গিনী-নূরপুর গ্রামে শুভ বিদ্যুতায়ন উদ্বোধন

♦♦কচুয়া থেকে আবু সাইদ♦♦ কচুয়া উপজেলাধীন ১২নং আশ্রাফপুর ইউনিয়নের চাঙ্গিণী-নূরপুর গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে গত শনিবার বিকেলে চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি কচুয়া জোনাল শাখার আয়োজনে উপজেলার চাঙ্গিণী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জনসভার আয়োজন করা হয়।

কচুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সম্পাদক এম.এ ইউছুফ পাটওয়ারী এলএলবি’র পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

কচুয়ার চাঙ্গিণী গ্রামের অধিবাসী উপজেলা যুবলীগের সহ-সম্পাদক এম.এ ইউছুফ পাটোয়ারী পরিবারের সদস্যদের সাথে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড.হেলাল উদ্দিন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না ও মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ প্রমুখ।

এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। ওই দিন দুপুরে ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি চাঙ্গিণী গ্রামের অধিবাসী ও উপজেলা যুবলীগের সহ-সম্পাদক এম.এ ইউছুফ পাটোয়ারীর সার্বিক আয়োজনে তার গৃহে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠানে যোগদান করেন এবং এম.এ ইউছুফ পাটোয়ারীর পরিবারের সার্বিক খোজ খবর ও সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

Facebook Comments

Check Also

ড.মহীউদ্দীন খান ও ড.নাজমুল আহসান কলিমউল্লাহকে শুভেচ্ছা জানিয়ে প্রানজলের শো-ডাউন

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ার উন্নয়নের রূপকার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও …

vv