ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / কচুয়ার কৃতিসন্তান চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার গ্রহন
নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের হাত থেকে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে (এসআই) সালাহ উদ্দিন মাসুদ পুরস্কার গ্রহন করছেন।

কচুয়ার কৃতিসন্তান চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার গ্রহন

মোঃ রাছেল, কচুয়া : চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার পেয়েছেন নোয়াখালী জেলার চরজব্বার থানার উপ পরিদর্শক (এসআই) সালাহ উদ্দিন মাসুদ।

বৃহস্পতিবার ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ কার্যালয়ের অনুষ্ঠানে সালাহ উদ্দিন মাসুদ পুরস্কার গ্রহণ করেন। ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, তদন্ত ও হত্যাকাণ্ডের মূল আসামিকে গ্রেফতারসহ আলামত উদ্ধারের জন্য তাকে পুরস্কৃত করা হয়।

পুরস্কার পেয়ে সালাহ উদ্দিন মাসুদ বলেন, বাকি কর্মজীবনের পুরো সময় পুলিশ হিসেবে সাধারণ মানুষের পাশে থাকতে চাই।
নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, সততা ও ন্যায়নীতির সঙ্গে কাজ করলে সফলতা আসবেই। এরূপ স্বীকৃতির ফলে পুলিশের মনোবল, পেশাদারিত্ব ও কর্মোদ্দীপনা আরো বৃদ্ধি পাবে। আগামীতে এ সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে অধিক উৎসাহ নিয়ে পুলিশ কাজ করে যাবে।

প্রসঙ্গত, এসআই সালাহ উদ্দিন মাসুদ ২০০৬ সালের অক্টোবরে পুলিশ বাহিনীতে যোগ দেন। তিনি চাঁদপুরের কচুয়া উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের দারচর গ্রামের সন্তান।

Facebook Comments

Check Also

চাঁদপুরে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পশুর হাটে পুলিশের মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার : মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার লক্ষ্যে জনসাধারণকে সতর্ক করা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত …

vv