ব্রেকিং নিউজঃ
Home / সমস্যা-সম্ভাবনা / ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের সাফল্য নিয়ে রামপুর ইউপি চেয়ারম্যানের উঠান বৈঠক
চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে বর্তমান সরকারের ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উঠান বৈঠক বক্তব্য রাখছেন ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী।

ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের সাফল্য নিয়ে রামপুর ইউপি চেয়ারম্যানের উঠান বৈঠক

গাজী মোঃ মহসিন : বর্তমান সরকার ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক, মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কাজের বিবরন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের উত্তর বড় সুন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে শত শত নারী-পুরুষ ও নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় ইউনিয়ন আওয়ামী লীগের সম্মানিত সদস্য ও সাবেক সভাপতি মোস্তাফা কামাল কালাম পাটওয়ারীর সভাপতিতে রামপুর ইউনিয়ন ও আওয়ামী লীগের সহ সভাপতি শাহাদাত হোসেন জাকির পাটওয়ারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী।

উঠান বৈঠকে ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। তারই অংশ হিসেবে চাঁদপুরের মাটি ও মানুষের নেত্রী এই এলাকার কৃতি সন্তান মাননীয় শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপির উন্নয়নে রোল মডেল হিসেবে রামপুর ইউনিয়ন একটি অংশ। বিগত সময়ের তুলনায় এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গত ৫ বছরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। এই ৪নং ওয়ার্ডে বড় সুন্দর রহমান মাষ্টারের বাড়ীতে ঘাটলা নির্মান, বড় সুন্দর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে পুকুর পাড়ে গাইড ওয়াল নির্মান, বড় সুন্দর হাজী বাড়ীর সামনে রাস্তার পাশে গাইড ওয়াল নির্মান, বড় সুন্দর হেদায়েত উল্ল্যাহ জামে মসজিদের সামনে পুকুর পাড়ে গাইড ওয়াল নির্মান, বড় সুন্দর শাহাদাত হোসেন জাকির পাটওয়ারী বাড়ীর রাস্তা সিসিকরণ, বড় সুন্দর কালাম পাটওয়ারী বাড়ীর রাস্তা ইটের সলিং করণ, পাঁচ-বাড়িয়া করাতী বাড়ী থেকে তালুকদার বাড়ী পর্যন্ত রাস্তা সংস্কার, বড় সুন্দর দাইন্না বাড়ী থেকে গাজী বাড়ী পর্যন্ত রাস্তা নির্মান, বড় সুন্দর তাহের মেম্বারের বাড়ী থেকে কামরাঙ্গা পাঁকা সড়ক পর্যন্ত রাস্তা া সংস্কার, ইউনিয়ন পরিষদের সামনে হতে পাঁচবাড়িয়া মোড় পর্যন্ত রাস্তা পাঁকাকরণ, পাঁচবাড়িয়া মোড় হতে বড় সুন্দর পাটওয়ারী বাড়ীর মোড় পর্যন্ত রাস্তা পাকাকরণ, রাড়ীরচর চৌরাস্তা থেকে বড় সুন্দর রাস্তা পাকাকরণ, পাঁচবাড়িয়া করাতি বাড়িতে ঘাটলা নির্মান, রাড়িরচর- বড় সুন্দর পাকা সড়কের মাঝে বক্স কালভাট নির্মান, দেবপুর-রামপুর পর্যন্ত রাস্তা সংস্কার কাজ চলমান, ওয়ার্ডের বিভিন্ন স্থানে ১০ টি স্ট্রিট সোলার লাইট স্থাপন, ৯টি মসজিদে হোম সোলার লাইট স্থাপন ও কয়েকটি কাজ চলমানসহ এ ওয়ার্ডের অসহায় মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি এমপি ও জেলা আ’লীগের সহ সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, রামপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে আমাকে সহ সভাপতি পদে নিযুক্ত করায় ইউনিয়ন আ’লীগের সভাপতি মির্জা মোঃ শহীদুল ইসলাম ও সাধারণ সম্পাদক আল মামুন লিটু ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আঃ খালেক তপদার, সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোহেল, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মিজানুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান কাঞ্চন পাটওয়ারী, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বাচ্চু তালুকদার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোকন চন্দ্র রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ দুলাল মোল্লা, যুব ও ক্রীড়া সম্পাদক অলি আহম্মদ জসিম, সম্মানিত সদস্য আবু তাহের ভুইয়া, সোহেল পাটওয়ারী বর্তা, ৪নং ওয়ার্ড আ’লীগের সহ সভাপতি আবুল খায়ের, ৩নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক কবির খান, ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মেম্বার, ৬নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হোসাইন আহমেদ দুলাল, ইউপি সদস্য মমিন উদ্দিন আহমেদ, হাফেজ আবু তাহের, আনোয়ার হোসেন আনু তপদার, মহিলা ইউপি সদস্য মাসুদা বেগম, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মাহাবুব আলম, যুগ্ম সাধারন সম্পাদক মারুফ হোসেন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শামীম, সাধারণ সম্পাদক রাসেল হোসেন, সাংগঠনিক সম্পাদক জুয়েল তালুকদার, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফকরুল ইসলাম পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি রোকন উদ্দিন পাটওয়ারী, যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ আলী হোসেন, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক সাফায়াত মাহমুদ সজিব, যুগ্ম আহবায়ক রুবেল মিজিসহ ইউনিয়ন এবং বিভিন্ন ওয়ার্ড আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

সুনামগঞ্জে ইউএনও-এর নম্বর ক্লােন করে টাকা দাবি

রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ : জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান-এর সরকারি মোবাইল নম্বর ক্লােন করে …

Shares
vv