ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ওয়ারেন্ট তামিলে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এএসআই মঞ্জুর আলম পুরস্কৃত

ওয়ারেন্ট তামিলে চাঁদপুর জেলার শ্রেষ্ঠ এএসআই মঞ্জুর আলম পুরস্কৃত

আনোয়ার হোসেন মানিক: মাদক উদ্ধার, অপরাধী আটক ,সাজাপ্রাপ্ত আসামীসহ ওয়ারেন্ট তামিলের জন্য আবারো চাঁদপুর জেলা পুলিশের জুন /২০১৭ মাসে সর্বোচ্চ সংখ্যক অপরাধী আটকে সক্ষম হওয়ায় ফরিদগঞ্জ থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক মঞ্জুর আলমকে শ্রেষ্ঠ অফিসার হিসেবে সনদ ও পুরস্কার প্রদান করেন চাঁদপুর জেলা পুলিশ সুপার শামছুন্নাহার পিপিএম ।

গত ১৭ জুলাই সোমবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের কার্যালয়ে এ সনদ ও পুরস্কার তুলে দেন । উল্লেখ্য এএসআই মঞ্জুর আলম ইতিপূর্বে জেলার হাজীগঞ্জ থানা ,ফরিদগঞ্জ থানায় দায়িত্বরত অবস্থায় একাধিক বার জেলার শ্রেষ্ঠ অফিসারের সনদ ও পুরস্কার লাভ করেন । ওয়ারেন্ট তামিল, মাদকদ্রব্য উদ্ধারসহ অপরাধ দমনে এএসআই মঞ্জুর আলম চৌকস অফিসার হিসেবে জেলায় ব্যাপক সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে ।

পুরস্কৃত এএসআই মঞ্জুর আলম বলেন ,আসলে আমি গর্বিত আমাদের এস,পি স্যার বাংলাদেশ পুলিশের এক উজ্জ্বল দৃষ্টান্ত । টানা দুইবার বাংলাদেশ পুলিশ প্যারেডের নেতৃত্ব দেওয়া একজন সফল পুলিশ সুপারের অধীনস্থ চাকুরী করতে পারা আমার জন্য বড় পুরস্কার । চাঁদপুর জেলায় আমার চাকুরী জীবনে হাজীগঞ্জ থানায় আমার তৎকালীন অফিসার ইনচার্জ জনাব শাহ আলম ( এল এল বি) স্যারের নেতৃত্বে সচেতন জনগণের সহযোগিতায় আমি হাজীগঞ্জে মাদক বিরোধী ব্যাপক অভিযান চালিয়ে অসংখ্য মাদক ব্যবসায়ী এবং বিভিন্ন মামলার আসামী আটকে সফল হয়েছি ।

আমার বর্তমান চাকুরীরস্থল ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম স্যারের সার্বিক দিকনির্দেশনায় জঙ্গি, মাদক প্রতিরোধ এবং অপরাধ মুক্ত সমাজ গড়তে আমি কাজ করে যাবো।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে নিখোঁজের ৪দিন পর মানসিক ভারসাম্যহীন বৃদ্ধের লাশ উদ্ধার

এস.এম ইকবাল : ফরিদগঞ্জে নিখোঁজ হওয়ার ৪দিন পর নুরুল হুদা (৬০) নামে এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির …

vv