ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / ওসি আলমগীর একজন চৌকস ও মেধাবী পুলিশ অফিসার ছিলেন-ইউএনও শারমিন আক্তার

ওসি আলমগীর একজন চৌকস ও মেধাবী পুলিশ অফিসার ছিলেন-ইউএনও শারমিন আক্তার

মতলব উত্তর অফিসার্স ক্লাবের উদ্যোগে ওসি আলমগীর মজুমদারের বিদায় সংবর্ধনা

মতলব উত্তর উপজেলা অফিসার্স ক্লাব এর উদ্যোগে থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন মজুমদারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। সোমবার সকালে উপজেলা পরিষদের মায়া বীরবিক্রম অডিটোরিয়াম উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা রুহুল আমিনের সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) বিএম রুহুল আমিন রিমন, বিদায়ী ওসি আলমগীর হোসেন মজুমদার, সদ্য যোগদানকৃত ওসি আনোয়ারুল হক, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফারুক হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সালাউদ্দিন, পুলিশ পরির্দশক (তদন্ত) আলমগীর হোসেন, নির্বাচন কর্মকর্তা কাজী হেকমত আলী প্রমুখ।

অনুষ্ঠানে বিদায়ী ওসির আলমগীর হোসেন মজুমদার বিগত ১৯ মাসের কর্মকান্ডের স্মৃতি চারণ করতে গিয়ে অতিথি সহ বক্তারা আবেগ আপ্লোত হয়ে পড়েন। এ সময় বিদায়ী ওসিও তাঁর বক্তব্যে আবেগ আপ্লোত হয়ে যান।
নবাগত ইউএনও শারমিন আক্তার বলেছেন, মতলব উত্তরের মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে বিদায়ী ওসি সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছেন। তিনি সফলও হয়েছেন। এ এলকার মানুষ ওসি আলমগীর হোসেন মজুমদারকে আন্তরিক ভাবে ভালো মানুষ হিসেবে আখ্যায়িত করেছেন। পুলিশ সদস্যদের ব্যাপারে এ দেশে নেতিবাচক কথা রয়েছে অথচ এখানে বিদায়ী ওসি এর ব্যতিক্রম প্রমাণ করেছেন তাঁর কাজ-কর্মে। ওসি আলমগীর হোসেন মজুমদার তাঁর কর্মের মাধ্যমে এ থানার মাসুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। ওসি আলমগীর হোসেন মজুমদার একজন চৌকস পুলিশ অফিসার ছিলেন। তাঁর মেধা দিয়ে এ থানা এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় ভূমিকা রেখেছেন।

বিদায়ী ওসি আলমগীর হোসেন মজুমদার বলেন, মতলব উত্তরের মানুষের সাথে অল্প ক’দিনে আত্মার সাথে সর্ম্পক হয়ে গেছে। কাজ করতে গিয়ে এলাকার লোকজন অনেক সহযোগিতা করেছেন, এ জন্য বিদায় বেলায় ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। আপনারা আমার জন্যে দোয়া করবেন, যেনো নতুন স্থানে গিয়ে সততার সাথে এলাকার জনগণকে আইনী সহযোগিতা করতে পারি। মানুষ তার কর্মে বেঁচে থাকে। দীর্ঘদিন আমি আপনাদের পাশে ছিলাম। আপনাদের সেবক হিসেবে কাজ করেছি। মতলব উত্তরের কেউ আমার কাজে কথায় মনে কষ্ট পেয়ে থাকলে আশা করি সবাই ক্ষমা করে দিবেন। আর সকলে আমার জন্য দোয়া করবেন।

নবাগত ওসি আনোয়ারুল হক অনুষ্ঠানে উপস্থিত কর্মকর্তা, সাংবাদিকসহ সকলের সহযোগতা কামনা করে বলেন, বিদায়ী ওসি পদাঙ্ক অনুসরণ করে ভালো কিছু করার কথা ব্যক্ত করেন।

প্রতিবেদন: মনিরুল ইসলাম মনির

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌরসভা নির্বাচন বানচালের বিরুদ্ধে জেলা শ্রমিক লীগের প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভা নির্বাচন বানচালের অপচেষ্টার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর …

vv