ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / ওয়ান বাংলাদেশ’ চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন ও পরিচিতি সভা

ওয়ান বাংলাদেশ’ চাঁদপুর জেলা শাখার কমিটি গঠন ও পরিচিতি সভা

গাজী মোঃ ইমাম হাসান : এক তর্জনী এক দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে পথচলা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সামাজিক সংগঠন ওয়ান বাংলাদেশ এর চাঁদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।

এ উপলক্ষে ২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহরে রেডচিলি চাইনিজ রেস্টুরেন্টে কমিটির পরিচিতি সভা অনু্ষ্ঠিত হয়েছে।

ওয়ান বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সভাপতি ডা. মো. গোলাম কাউসার হিমেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান প্রফেসর মো. রাসেদুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের জায়েন্ট সেক্রেটারি ডা. মোহাম্মাদ তোফায়েল অাহমেদ, অর্গানাইাজার সেক্রেটারি ডা. মো. আলম হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান প্রফেসর মো. রাসেদুল হাসান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সামাজিক সংগঠন ওয়ান বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বুদ্ধিবৃত্তিক, অসাম্প্রদায়িক এবং সমৃদ্ধ সোনার বাংলাদেশ গঠনে সহায়ক ভূমিকা পালনের লক্ষ নিয়ে এই সংগঠন করা হয়েছে। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ যতোদিন থাকবে, বঙ্গবন্ধু ততদিন থাকবে। যারা সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর আদর্শ এবং মু্ক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে তারা কেউ আওয়ামী লীগের বাইরে যাবে না।

সবশেষ সংগঠনের ১৭ সদস্য বিশিষ্ট চাঁদপুর জেলা শাখার নব-গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুমোদন পত্র তুলে দেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে আন্তর্জাতিক নারী দিবসে আলোচনা সভা

নোমান হোসেন আখন্দ : করোনাকালে নারী নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব, এ প্রতিপাদ্য কে সামনে …

Shares
vv