ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / ওমানে নিহত শাহ্ আলমের লাশ দেশে আনতে সহযোগিতা চায় পরিবার
ওমানে নিহত শাহ্ আলম মিয়ার ছবি নিয়ে দাড়িয়ে আছেন তার পরিবার,ইনসেটে শাহ আলম মিয়ার ছবি।

ওমানে নিহত শাহ্ আলমের লাশ দেশে আনতে সহযোগিতা চায় পরিবার

মোঃ রাছেল, কচুয়া : ওমান সোহার শহরে নিহত চাঁদপুরের কচুয়ার শাহ্ আলমের লাশ দেশে আনতে দূতাবাস ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা চেয়েছেন তার পরিবার। নিহত শাহ্ আলম মিয়া কচুয়া উপজেলার উত্তর সেঙ্গুয়া গ্রামের আব্দুল হোসেন গাজীর ছেলে।

গত ১৫ সেপ্টেম্বর ওমান সোহার শহরের নির্মাণাধীন ভবনের পানির ট্যাংকি পরিস্কার করতে গিয়ে প্রান হারান শাহ্ আলম। পানির ট্যাংকি পরিস্কারের জন্য প্রথমে হারুন নামের কুমিল্লা একজন ট্যাংকির নিচে নামেন কিন্তু তাকে উপরে উঠে আসতে না দেখে তার সহযোগী শাহ আলম নিচে নামেন কিন্তু তাকেও আর উপরে উঠে আসতে না দেখে তার সাথে থাকা লোকজন পুশিলকে খবর দেয়। সাথে সাথে ঘটনাস্থলে হাজির হন পুলিশ এবং তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। বর্তমানে তার লাশ ওমান সোহার শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে বলে পরিবার জানিয়েছে।

নিহত শাহ আলম মিয়ার ভাই শাহীন আলম বলেন, আমার ভাই প্রায় ১০ বছর ধরে ওমান প্রবাসে রয়েছেন। চলতি বছরে দেশে আসার কথা থাকলেও করোনার কারনে দেশে আসতে পারেনি। ওমানের সোহার শহর থেকে ভাইয়ের লাশ দেশে আনতে অনেক হয়রানি, কাগজপত্র ও অনেক অর্থের প্রয়োজন। আমাদের পক্ষে সবকিছু যোগাড় করা সম্ভব নয় বিধায় আমরা দূতাবাস ও প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করছি। এরই মধ্যে পরিবারের পক্ষ থেকে প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে আবেদন ও কিছু কাগজপত্র জমা দেয়া হয়েছে বলে তিনি জানান।

এদিকে নিহত শাহ আলম মিয়ার স্ত্রী,দুই ছেলে ও ১ মেয়েকে নিয়ে খুব কষ্টে জীবন যাপন করছেন। তাদের বাড়িতে চলছে শোকের মাতম।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ব্র্যাকের উদ্যোগে পল্লী সমাজের রেজিষ্ট্রেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পরিচালিত নারীদের স্বনির্ভরতা ও ক্ষমতায়নের জন গঠিত পল্লী সমাজের রেজিষ্টেশন বিষয়ক …

Shares
vv