ব্রেকিং নিউজঃ
Home / টকশো / এলাকাবাসীর দোয়া ও সমর্থন চান কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফেরদাউস আলম

এলাকাবাসীর দোয়া ও সমর্থন চান কাউন্সিলর পদপ্রার্থী মোঃ ফেরদাউস আলম

স্টাফ রিপোর্টার, মতলব দক্ষিণ: ‘করোনাকালীন সময়ে সমাজের সামর্থবানদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বান ছিল কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর। আমি আমার ছাত্র জীবন থেকেই এলাকারবাসীর পাশে ছিলাম, তেমনি করোনা মহামারীতে এলাকার কর্মহীন মানুষের জন্য আমার সামর্থ্য অনুযায়ী একমাসের ইফতার সামগ্রী পৌঁছে দেই। এছাড়াও সরকারের দেওয়া ত্রাণ কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলাম। ভবিষ্যতে আমি জনগণের সেবক হিসেবে এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে থাকতে চাই।’

একান্ত সাক্ষাৎকারে উপরোক্ত কথাগুলো বলেন মতলব পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নব্বই দশকের তুখোড় ছাত্রনেতা ও বর্তমান মতলব দক্ষিণ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ ফেরদাউস আলম।

তিনি আরো বলেন, মতলবে যখন আওয়মী রাজনীতির দুরাবস্থা ঠিক তখনই বাংলাদেশ ছাত্রলীগ এর গঠনতন্ত্রের প্রতি আনুগত্য রেখে ছাত্রলীগের রাজনীতিতে একজন কর্মী হিসেবে প্রবেশ করি। আমার সাংগঠনিক তৎপরতা দিয়ে আমি ছাত্রলীগের সিনিয়রদের মনে জায়গা করে নেই অল্প সময়ের মধ্যে। তারই ফলস্বরূপ বাংলাদেশ ছাত্রলীগ মতলব ডিগ্রি কলেজ শাখার (৯২-৯৪) সাংগঠনিক সম্পাদকের পদে মনোনীত হই।

এরপর বাংলাদেশ ছাত্রলীগ মনোনীত পরিষদ থেকে মতলব ডিগ্রি কলেজ ছাত্র/ছাত্রী সংসদের নির্বাচনে অংশ নিয়ে (৯৩-৯৪) নির্বাচিত ম্যাগাজিন ও প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করি। ছাত্র-ছাত্রী সংসদে থাকাকালীন বাংলাদেশ ছাত্রলীগ মতলব ডিগ্রি কলেজ শাখার (৯৪-৯৬) সিনিয়র সহ সভাপতি দায়িত্ব পালন করি। এরপর জীবন জীবিকার তাগিদে চলে যাই রাজধানী শহর ঢাকায়।

ফেরদাউস আলম জানান, ঢাকায় অবস্থান কালে যাত্রাবাড়ী-ডেমরা আওয়ামী লীগের নিয়মিত সভা সমাবেশে যোগদান করেছি। ২০১৮ সালের জাতীয় নির্বাচনের সময় নাড়ীর টানে আবার নিজ এলাকায় ফিরে আসি এবং বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার কান্ডারী আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল ভাইয়ের একজন আস্থাভাজন হিসেবে নির্বাচনী প্রচারণা থেকে শুরু করে বিজয় পর্যন্ত এবং ২০১৯ সালের উপজেলা নির্বাচন ও ২০২০ সালের উপজেলা উপ-নির্বাচনেও নিরলস ভাবে কাজ করেছি।

তাই মাননীয় সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল ভাইয়ের আস্থাভাজন হিসেবে এলাকাবাসীর জীবন মান উন্নয়ন ও জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গিকার নিয়ে মতলব পৌরসভার নির্বাচনে ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন চাই।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা ১২ জন

মাসুদ হোসেন : করোনা ভাইরাসে চাঁদপুরে নতুন করে আরো ৪জন আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ব্যাক্তিরা …

Shares
vv