ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মতলবে কোরআন খতম, মিলাদ, দোয়া ও আলোচনা সভা
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর জাতীয় পার্টির আয়োজনে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করা হয়।

এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মতলবে কোরআন খতম, মিলাদ, দোয়া ও আলোচনা সভা

মনিরুল ইসলাম মনির : জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর জাতীয় পার্টির কোরআন খতম, মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৪ জুলাই) বিকেলে জাতীয় পার্টির কার্যালয়ে ছেংগারচর পৌর ও মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে শোক সভায় সভাপতিত্ব করেন পৌর জাতীয় পার্টির সভাপতি মো. সেলিম মোল্লা।

পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গাজী ইকবাল কবির এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান মোল্লা, সহ-সভাপতি বোরহান উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক মো. সোহরাব মিয়াজী।

মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা হাবিবুর রহমান।
বক্তারা এরশাদকে একজন বিচক্ষণ ব্যক্তিত্ব উল্লেখ করে বলেন, বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, পল্লী উন্নয়নের স্বপ্নদ্রষ্টা, রবিবারের পরিবর্তে শুক্রবারকে সাপ্তাহিক ছুটি ঘোষণাকারী, দেশের ২২টি জেলাকে ৬৪ জেলায় রুপান্তরকারী, উপজেলা প্রথার প্রবর্তক, দেশকে ইসলামী রাষ্ট্র ঘোষণাকারী আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদকে হারিয়ে দেশের অপূরণীয় ক্ষতি হয়েছে।

তিনি চলে গেলেও রেখে গেছেন তার দেশপ্রেম। দেশকে উন্নয়নের শিখরে পৌঁছানোর স্বপ্ন। তার স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে পারলেই তাঁর আত্মা শান্তি পাবে। আর তাই জীবনের কোন নির্বাচনে না হারা এই ব্যক্তির প্রতিষ্ঠিত জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে দেশ গড়ার জন্য সকলকে আহবান জানান বক্তারা।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv