ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / এমন একটি দেশ চাই যেখানে মানুষের মধ্যে ভেদাবেদ থাকবে না : ওচমান গনি পাটওয়ারী
চাঁদপুর প্রেসক্লাবে স্বপ্নতরু সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

এমন একটি দেশ চাই যেখানে মানুষের মধ্যে ভেদাবেদ থাকবে না : ওচমান গনি পাটওয়ারী

গাজী মোঃ মহসিন : ‘মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ’ এই শ্লোগনকে ধারন করে স্বপ্নতরু সামাজিক সংগঠনের আয়োজনে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় চাঁদপুর প্রেসক্লাব মাঠ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমরা এমন একটি দেশ চাই, যেখানে মানুষের মধ্যে ভেদাবেদ থাকবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই স্বপ্নই দেখেছিলেন। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা একটি গৌরবময় স্বাধীনতা অর্জন করেছি।

তিনি ছেয়েছেন, এই দেশ খাদ্য, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা ক্ষেত্রে আমাদের দেশ এগিয়ে যাবে। আমাদের দেশটা মহামূল্যবান দেশ। অনেক শহীদের রক্ত এবং মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমাদের এই স্বাধীনতা।

তিনি বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছেন। এই দেশে শুধু শেখ হাসিনা সরকারের আমলেই উন্নয়ন হয়েছে। তাই মেখ হাসিনা সরকারকে ক্ষমতায় রাখতে হলে আমাদের পুনরায় নৌকা মার্কায় ভোট দিতে হবে। শুধু এই সরকারের আমলেই দেশ উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে। তিনি আরো বলেন, স্বপ্নতরু সামাজিক সংগঠন যে আয়োজন করেছে, তা খুবই মহত কাজ।

স্বপ্নতরু তারা মানবতার কাজ করে, সমাজের মানুষের পাশে দাড়ায়। আমি তাদের সকল কার্যক্রমে উপস্থিত ছিলাম এবং আগামীতেও থাকবো। স্বপ্নতরুর মত সমাজের মানুষের পাশে যার যার স্থান থেকে দাড়ানো প্রয়োজন।

আমরা সকলে এক এক ভাবে মানুষের দায়িত্ব নেই তাহলেই সমাজে মানবতার কাজ হবে। সমাজে সকল অসহায় ও দুঃস্থ মানুষের কষ্ট লাঘব করতে সকলে তাদের পাশে দাড়াতে হবে।

চাঁদপুর প্রেসক্লাবে অসহায় ও দুঃস্থদের মাঝে স্বপ্নতরু সামাজিক সংগঠনের শীতবস্ত্র বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

স্বপ্নতরু সামাজিক সংগঠনের সভাপতি শরীফুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জি এম শাহীন, হাইমচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান পাটওয়ারী, সংগঠনের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, স্বপ্নতরু সামাজিক সংগঠনের সহ-সভাপতি জাহিদুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মো. মামুনুর রশিদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মো. হৃদয় মিয়াজী (নয়ন), ত্রাণ সম্পাদক মো. পরান খান, প্রচার সম্পাদক মো. শোহেব হোসাইন, নারী বিষয়ক সম্পাদিকা ইসরাত জাহান ইমা, কণ্যান সম্পাদক ইফা সুলতানা, সদস্য আকলিমা আক্তার, মো. রায়হান পারভেজ, কানিজ ফাতেমা মিতু, রশ্মি নাগ, কাউছার আলম খান, রবিন ঢালী প্রমুখ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের ঘটনায় ইমামকে প্রধান আসামি করে মামলা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চেয়ারম্যান রোড রাশেদিয়া জামে মসজিদের ইমাম …

vv