ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / এবার দক্ষিণ সুনামগঞ্জে ইউএনও’র নম্বর ক্লােন

এবার দক্ষিণ সুনামগঞ্জে ইউএনও’র নম্বর ক্লােন

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল নম্বর ক্লোন করেছে একটি প্রতারক চক্র। রবিবার রাতে (২৩ মে) দক্ষিণ সুনামগঞ্জ ইউএনও-এর অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নম্বর ক্লোন হওয়ার বিষয়টি জানানো হয়।
এর আগে গত ১২ এপ্রিল জগন্নাথপুর উপজেলা ইউএনও-এর নম্বর ক্লােন করে চাঁদা দাবির অভিযোগ ওঠে। এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানে ল্যাপটপ বরাদ্দ পাওয়ার কথা বলে বিকাশে টাকা পাঠানোর দাবি জানানো হয়। বিষয়টি বুঝতে পেরে বিভিন্ন প্রতিষ্টানের শিক্ষক ইউএনও দফতরে যোগাযোগ করলে ঘটনা জানাজানি হয়। পরে ইউএনও মাে. মেহেদী হাসান তাঁর অফিসিয়াল  ফেসবুক পেজে সরকারি নম্বরটি ক্লােন হওয়ার কথা জানিয়ে জনসাধারণকে সতর্ক থাকার আহবান জানান।
অন্যদিকে গত ৩ এপ্রিল  তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিচয়ে উপজেলার কলাগাঁও বাজারের  ব্যবসায়ী আজহারুল ইসলামের কাছ থেকে ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া যায়। প্রতারণার শিকার আজহারুল পরদিন তাহিরপুর থানায় সাধারণ ডায়েরির (জিডি) আবেদন করেন।
এ প্রসঙ্গে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনোয়ার উজ জামান নম্বর ক্লোন হওয়ার বিষয়টি লিখে কেউ প্রতারিত না হওয়ার জন্য অফিসিয়াল ফেসবুক পেজ থেকে সতর্কতামূলক পােস্ট করছেন।
Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv