ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / এদেশ মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সহ সকলেরই : অ্যাড. সেলিম আকবর

এদেশ মুসলিম হিন্দু বৌদ্ধ খ্রিস্টান সহ সকলেরই : অ্যাড. সেলিম আকবর

স্টাফ রিপোর্টার : চাঁদপুর শহরের কালীবাড়ি পূজা মন্ডপ সহ বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন চাঁদপুর জেলা গণফোরামের সভাপতি ও চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট সেলিম আকবর।
বৃহস্পতিবার ( ১৪ অক্টোবর ) সন্ধ্যায় তিনি তার দলীয় নেতৃবৃন্দ সহ শহরের পূজামন্ডপ পরিদর্শন করেন এবং মন্ডপের দায়িত্বরত বিভিন্ন জনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
শুভেচ্ছা বিনিময়কালে অ্যাডভোকেট সেলিম আকবর তার বক্তব্যে বলেন এদেশ মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সহ সকলেরই। মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যের কারণে দেশে কোনো বিশৃঙ্খলা হোক সাধারণ মানুষ সেটা চায় না।
তিনি আরো বলেন ,এদেশে অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে শতশত বছর একসাথে আমরা সকলেই বসবাস করিয়া আসিতেছি। আমরা একে অপরের ভাই। ঈদ ও পূজা যার যার ধর্ম অনুযায়ী পালন করবে এটা সকলেরে অধিকার রয়েছে। এদেশে অসাম্প্রদায়িক রাজনীতি প্রত্যাখ্যান করতে হবে।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা গণফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, চাঁদপুর সদর উপজেলা গণফোরামের আহ্বায়ক মহসিন মিয়াজী, সদস্য-সচিব আলমগীর গাজী, জেলা যুব গণফোরামের সহ-সভাপতি  আলমগীর খান, গণফোরাম নেতা রেদোয়ান তুহিন, বালিয়া ইউনিয়ন গণফোরামের সভাপতি দেলু গাজী, কালীবাড়ি পূজা উদযাপন কমিটির উপদেষ্টা রতন মিত্র, বেনু লাল মজুমদার, সদস্য নেপাল সাহা সহ অন্যান্যরা।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ১০ ইউনিয়নে প্রার্থীর মনোনয়ন যাচাই বাচাই সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি : আশিকাটি বিল্লাল মাস্টার সহ ৩ চেয়াম্যান প্রার্থী, সাধারণ সদস্য ৪ জন ও সংরক্ষিত …

Shares
vv