ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / এতিম ও দলীয় নেতা-কর্মীদের সাথে জাতীয়তাবদী ফোরামের ইফতার

এতিম ও দলীয় নেতা-কর্মীদের সাথে জাতীয়তাবদী ফোরামের ইফতার

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম হাজীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এতিম ও দলীয় নেতা-কর্মীদের সাথে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বিএনপি দলীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান রানা। তিনি বলেন, এই আলোচনা সভা থেকে আমরা দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দের উপর অর্তকিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, এই সরকার গনতন্ত্রের জন্য হুমকি। তারা জোর করে স্বৈরাচারী ভাবে বিরোধী দলের উপর দমন-পিড়ন চালাচ্ছে। সরকার আমাদের গণতান্ত্রিক অধিকারকে হরণ করছে। কোন ধরনের সভা-সমাবেশ করতে দিচ্ছেনা। দলীয় নেতা-কর্মীদের উপর হামলা চালাচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম (দেশী ও প্রবাসী নেতৃবৃন্দের) আর্থিক সহযোগিতায় ইফতার মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সদস্য সচিব নাদিম উল্যাহ্ নাদিম, উপজেলা যুবদলের সভাপতি আক্তার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির সমুন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসাঈন বেলাল, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ আবু ছায়েম মিয়াজী, পৌর শ্রমিক দলের সদস্য সচিব আজাদ কাশারী, সাবেক শিক্ষা মন্ত্রী এহসানুল হক মিললের ব্যক্তিগত সহকারি রফিকুল ইসলাম রনি, বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরামের হাজীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক জুয়েল রানা তালুকদার প্রমূখ।

বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফয়সাল হোসাঈনের সভাপতিত্বে ও সহ-সভাপতি সাইফুল হাছানের পরিচালনায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসেন, যুবনেতা আমিন খাঁন মিন্টু, মারুফ হোসেন লারা, শরীফ গাজী, ছাত্রনেতা মোঃ সায়েদুল ইসলাম, সাজ্জাদ হোসেল সোহেল, মোঃ সোহেল রানা, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাইনুদ্দিন খাঁনসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী সমর্থকবৃন্দ।

ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতা করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ফোরাম হাজীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি দ্বীন ইসলাম টগর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক বোরহান হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল, প্রচার সম্পাদক সাইমুন, অর্থ সম্পাদক জাহিদ, দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন, ক্রীড়া সম্পাদক ফয়সাল হোসেন, কার্যকরি সদস্য সুফিয়ান, সামছুজ্জামান বাবু, রাছেলসহ অন্যান্য নেতবৃন্দ।

প্রতিবেদন: নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

তৃণমূলের আ.লীগ নেতা-কর্মীরাই জননেত্রী শেখ হাসিনার মূল শক্তি : ডা. দীপু মনি

এইচ.এম নিজাম : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ৯ নং …

vv