ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / এড. এহসানুল গণির মৃত্যুতে এপেক্স ক্লাব অব চাঁদপুরের শোক প্রকাশ

এড. এহসানুল গণির মৃত্যুতে এপেক্স ক্লাব অব চাঁদপুরের শোক প্রকাশ

স্টাফরিপোর্টার : আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুরের অন্যতম সদস্য চাঁদপুর বারের সিনিয়র আইনজীবী এপেক্সিয়ান এডভোকেট এহসানুল গণি পাটওয়ারী (৪৮) কোভিড-১৯ (করোনা) উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে ১১ জুলাই (শনিবার) সন্ধ্যা ০৭ ঘটিকার সময় ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় (ইন্তেকাল করেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বিজ্ঞ এই আইনজীবী ও এপেক্সিয়ান চাঁদপুর জেলা শাহারাস্তি উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউপির সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক পাটওয়ারী . তিনি মৃত্যুকালে পিতা. মাতা. স্ত্রী ও দু কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তিনি আইন পেশার পাশাপাশি আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুর এর অন্যতম ফ্লোর মেম্বার হিসেবে দায়িত্বে ছিলেন।

তাঁর অকাল মৃত্যুতে এপেক্স ক্লাব অব চাঁদপুর এর পক্ষে প্রেসিডেন্ট এডভোকেট মোহাম্মদ আবুল কালাম আজাদ. সাবেক সভাপতি যথাক্রমে এডঃ জাকির হোসেন ফয়সাল এডঃ এমরান হোসেন,এডঃ হারুন অর রশিদ,সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এডঃ নাজিমুল্যা বাপ্পী,জুনিয়র ভাইস প্রেসিডেন্ট ওমর ফারুক সেক্রেটারি এডঃ জসিম উদ্দিন প্রধাণ ও সার্ভিস ডিরেক্টর শেখ মহিউদ্দিন রাসেল. ফ্লোর মেম্বার সাংবাদিক মনির হোসেন প্রমূখ গভীর শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Facebook Comments

Check Also

হাইমচরে স্টুডেন্ট ওয়েলফেয়ার সোসাইটির ঈদ পুনর্মিলনী ও বৃক্ষ রোপণ

হাইমচর প্রতিনিধি : দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যয়নরত চাঁদপুর জেলার হাইমচর উপজেলার শিক্ষার্থীদের ছাত্র ও …

vv