ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / এখান থেকে এক একটা শেখ হাসিনার মত মুখ দেখতে চাই : মেজর অব. রফিকুল ইসলাম

এখান থেকে এক একটা শেখ হাসিনার মত মুখ দেখতে চাই : মেজর অব. রফিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার : হাজীগঞ্জের নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেন, নতুন নতুন পরীক্ষার কেন্দ্র স্থাপনে বর্তমান সরকারের বিরাট সাফল্য।

আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে গ্রাম থেকে শুরু করে সকল স্থানে সমান ভাবেই উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। চলতি বছরে জাতীর জনকের শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু স্মৃতিময় জীবনের কর্মকান্ড জানার সুযোগ পাবে। পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা যা লিখবে তা একটু চিন্তা করে প্রশ্নের উত্তর দিবে। আমি এখান থেকে এক একটা শেখ হাসিনার মত মুখ দেখতে চাই।

৩১ জানুয়ারি শুক্রবার বিকালে নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত বিদায় অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী সরকারের ত্রান ও দুর্যোগ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ও নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. শাহ্ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল আলম।

এ সময় বক্তব্যে রাখেন, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলহাজ্ব জসিমউদ্দিন, স্থানীয় দ্বাদশগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল।

এ সময় উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ থানার অফিনার ইনচার্জ আলমগীর হোসেন রনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ১নং রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী মিয়া, বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, কালঁচো উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়া, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজীসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

চাঁদপুরে করোনা সংগ নিরোধে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা!

অমরেশ দত্ত জয় : চাঁদপুরে করোনা ভাইরাস(কোভিড-১৯) মোকাবেলার সংগনিরোধের লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা দেখা …

vv